• রাত ৪:২০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী সোনারগাঁয়ে কুপিয়ে মহিলা সহ ১০জন আহতের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ১ সোনারগাঁয়ে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট, যাত্রী দূর্ভোগে শেষ নেই সোনারগাঁয়ে আলো দিশারীর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী সভা সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যানের ছেলে রনি ইয়াবাসহ আটক সোনারগাঁয়ে শনিবার সারা দিন যে সব এলাকায় বিদ্যুৎ থাকবেনা ৬৯ এসে কেক কেটে জম্মদিন পালন করলেন রশিদ মোল্লা সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা তিন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার সোনারগাঁয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রী’কে পিটিয়ে হত্যার অভিযোগ সোনারগাঁয়ে সাংবাদিক পরিবারের নিরাপত্তার দাবিতে অবস্থান কর্মসূচী পালন সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আহত অজ্ঞাত মহিলা পরিচয় সনাক্ত সোনারগাঁয়ে আ.লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থীর সমর্থক ৩ পরিবারকে সমাজচ্যুত সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় আহত-১০, বাড়ীঘর ভাংচুর ও লুটপাট ২১ এপ্রিলই শবে বরাত ঢাকা বিভাগের সেরা অফিসারের পুরস্কার পেলেন এস আই আজাদ সোনারগাঁয়ে উদীচী শিল্পীগোষ্ঠী আয়োজিত বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
গত রবিবার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গননা শেষে উপজেলায় ফেরার পথে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরহোগরা এলাকায় মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবে নির্বাচনে দায়িত্ব পালনকারী আহত ১১জন আনসার সদস্য ও ১জন পুলিশ সদস্যকে দেখতে হাসপাতালে আসেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম ও পিপিএম বার । আজ (২ এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেন। এসময় তিনি আহত পুলিশ সদস্য ও নারী পুরুষদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় তিনি আহত পুলিশ ও আনসার সদস্যদের বলেন, আপনারা দেশের দায়িত্ব পালন করতে গিয়ে আহত হয়েছেন। এজন্য সরকার আপনাদের চিকিৎসার সকল ব্যয় ভার বহন করবে। যতদিন না আপনারা সুস্থ হন ততদিন পর্যন্ত আপনাদের চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন রশিদ বিপিএম ও পিপিএম বার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ওসি তদন্ত হেলাল উদ্দিন ও সেকেন্ড অফিসার মাসুদ রানা প্রমূখ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution