দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১২:৪৪ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

ট্রলার ডুবিতে আহতের দেখতে সোনারগাঁয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
গত রবিবার সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গননা শেষে উপজেলায় ফেরার পথে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চরহোগরা এলাকায় মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবে নির্বাচনে দায়িত্ব পালনকারী আহত ১১জন আনসার সদস্য ও ১জন পুলিশ সদস্যকে দেখতে হাসপাতালে আসেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম ও পিপিএম বার । আজ (২ এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেন। এসময় তিনি আহত পুলিশ সদস্য ও নারী পুরুষদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এসময় তিনি আহত পুলিশ ও আনসার সদস্যদের বলেন, আপনারা দেশের দায়িত্ব পালন করতে গিয়ে আহত হয়েছেন। এজন্য সরকার আপনাদের চিকিৎসার সকল ব্যয় ভার বহন করবে। যতদিন না আপনারা সুস্থ হন ততদিন পর্যন্ত আপনাদের চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন রশিদ বিপিএম ও পিপিএম বার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ওসি তদন্ত হেলাল উদ্দিন ও সেকেন্ড অফিসার মাসুদ রানা প্রমূখ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution