• সকাল ৭:০৪ মিনিট মঙ্গলবার
  • ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ

পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও জাদুঘর) ডাক বাংলো থেকে অসামাজিক কার্যকালাপের অভিযোগে স্থানীয় এলাকাবাসীর কাছে হাতে নাতে আটক সাবেক পরিচালক রবিন্দ্র গোপ ও আটককৃত নারীকে ছেড়ে দিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে সুনিদিষ্ট কোন অভিযোগ না থাকায় পুলিশ তাদের ছেড়ে দেয়।

আজ রাত ৯টার দিকে সোনারগাঁ থানা পুলিশ তাকে তার পরিবারের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়।

এর আগে দুপুর ২টার দিকে পুলিশ ডাক বাংলো থেকে রবিন্দ্র গোপ ও এক নারীকে আটক করে থানায় নিয়ে আসে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, জাদুঘরের সাবেক পরিচালক রবিন্দ্র গোপ ও তার এক নারীকে অসামাজিক কাজে লিপ্ত থাকার কোন প্রমান না পাওয়ায় ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে কেউ কোন অভিযোগও করেননি। তার সাথে যে নারীকে আটক করা হয়েছে সে রবিন্দ্র গোপের ছেলের বউয়ের বান্ধবী। ওই নারী সকাল বেলা তার বান্ধবীর বাসায় বেড়াতে এসে ছিল। তাকে না পেয়ে রবিন্দ্র গোপের সাথে গল্প করছিল। এছাড়া তাদের মধ্যে কোন অনৈতিক সর্ম্পক ছিল না। সেজন্য তাদের পরিবারের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution