• বিকাল ৫:৩৪ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
বোমা ফাটিয়ে ঘরে আগুন দেয়ার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

বোমা ফাটিয়ে ঘরে আগুন দেয়ার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ    সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামে বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনার মামলায় বুধবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো জাফর মিয়া, জুলহাস মিয়া ও রাসেল মিয়া। এরা সকলেই মামলার এজাহারভুক্ত আসামি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলার সনমান্দী ইউনিয়ণের টেমদী গ্রামের এছাহাক মিয়ার বিরুদ্বে হত্যা মামলা দায়ের করায় গত মঙ্গলবার সকালে এছহাক মিয়া, তার ভাই হারুন মিয়া, জাকির হোসেন, মাসুম মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া, আবু হোসেন, হানিফ মিয়া, মিলন মিয়া, জাফর মিয়া, জুলহাস মিয়া, রাসেল মিয়া, আলমগীর মিয়া, মজিবুর রহমান, রমজান হোসেন, আনন্দ বাজার এলাকার ভাড়াটে সন্ত্রাসী ইলিয়াস মিয়া, আমজাদ হোসেন, মুছাচর এলাকার গিয়াস উদ্দিন ও আমিজ উদ্দিনের নেতৃত্বে ৫০/৬০ জন সন্ত্রাসী বাহিনী রামদা, টেটা, বল্লম, চাইনীজ কুড়াল, হকিস্টিক সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ও কয়েকটি বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে লেদামদী গ্রামের ব্যবসায়ী শফিউল্লার বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

আগুনে ধান, চাল, নগদ টাকা, স্বর্ণলংকার ও অনন্য মালামাল সহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়।  এ বিষয়ে তাহসিন মিয়া বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ওই রাতে অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী জাফর মিয়া জুলহাস মিয়া ও রাসেল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, আগুন দেওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এজহারভুক্ত তিনজন আসামীকে গ্রেফতার করে পাঁচদিনের রিমান্ড চেয়ে গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি বলেন, অগ্নিকান্ডের মূল হোতা এসহাক মিয়া সহ বাকী আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution