• রাত ৪:২২ মিনিট বৃহস্পতিবার
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ
মহাসড়কে ডাকাতি বন্ধে এবার ঝোপঝাড় পরিস্কারে নেমেছেন এসআই আজাদ

মহাসড়কে ডাকাতি বন্ধে এবার ঝোপঝাড় পরিস্কারে নেমেছেন এসআই আজাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি বন্ধে এবার তিনি নামলেন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঝোপঝাড় (জঙ্গল) পরিস্কারে নমেছেন স্রনারগাঁ থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ।

তবে এর পিছনেও রয়েছে তার জনসেবামুলক উদ্দেশ্য। তিনি নিজেই দা হাতে ঝোপঝাড় পরিস্কারে নামেন।

জানাগেছে, ১৭ মে শুক্রবার সকালে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া মেনীখালী ব্রীজের নিজ থেকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংযোগ সড়ক পর্যন্ত ঝোপঝাড় পরিষ্কার করতে নামেন সোনারগাঁও থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ।

এই ঝোপঝাড় পরিষ্কারের বিষয়ে জানতে চাইলে এসআই আবুল কালাম আজাদ বলেন, মহাসড়কের পাশের ঝোপঝাড়ে রোড ডাকাত ও ছিনতাইকারীরা উৎপেতে থাকে। যখনই যানজট সৃষ্টি হয় তখনি ডাকাতি কিংবা ছিনতাই করে দৌড়ে এসে ঝোপে আশ্রয় নেয়। কিন্তু মানুষ তখন ছিনতাইকারী বা ডাকাতদের ধরতে ঝোপের ভিতরে ঢুকতে সাহস পায়না। আর পবিত্র রমজান মাসে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে যায়। ইতিমধ্যে আমরা ৫ রোড ডাকাতকে গ্রেপ্তার করেছি। ছিনতাই ডাকাতি রোধে আমরা মহাসড়কের পাশে ঝোপঝাড়গুলো পরিস্কার করছি। অর্থাৎ ডাকাত ও ছিনতাইকারীদের আস্তানা ঘুড়িয়ে দিচ্ছি।’
এর আগে তিনি শুক্রবার সকালে এসআই আজাদ তার ফেসবুকে ঝোপঝাড় পরিস্কার কাজের ছবি সহ একটি স্ট্যাটাজ দেন। সেখানে তিনি লিখেন, পবিত্র রমজান মাসে ঈদকে সামনে রেখে সবাই যখন কেনাকাটায় ব্যস্ত, আমরা সোনারগাঁ থানা পুলিশ জনসাধারণের নিরাপত্তার জন্য মহাসড়কের পাশে ঝোপঝাড় পরিষ্কারে ব্যস্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution