• বিকাল ৩:৩৫ মিনিট বুধবার
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর ৭ই মার্চ ভাষনের প্রস্তুতি প্রতিযোগিতা অনুষ্ঠিত জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির প্রার্থী ঘোষনা দিলেন এমপি খোকা সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা
মেঘনায় পুলিশ জেলের সংঘর্ষের ঘটনায় মামলা

মেঘনায় পুলিশ জেলের সংঘর্ষের ঘটনায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের মেঘনা নদীতে মা ইলিশ ধরার বিরুদ্ধে অভিযান চালানোর সময় জেলেদের সাথে নৌ পুলিশের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে তিন জেলের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বুধবার রাতে বৈদ্যেরবাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ারুল হক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
মামলার এজাহার থেকে জানা গেছে, মা ইলিশ ধরায় নিষেধাজ্ঞার জন্য বৈদ্যেরবাজার ফাঁড়ির নৌ পুলিশের ইনচার্জ আনোয়ারুল হকের নেতৃত্বে একটি দল বুধবার সকালে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করতে যায়। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীর বৈদ্যেরবাজার এলাকায় পার্শ্ববর্তী আড়াইহাজার উপজেলার ডেঙ্গুরকান্দি এলাকার মাসুম আলী, আব্দুল আলী ও অহিদুল্লাহসহ আরো তিন চারজন জেলে একটি নৌকায় করে কারেন্ট জাল ব্যবহার করে মা ইলিশ ধরছিল। পুলিশ জেলেদেরকে ইলিশ ধরতে নিষেধ করলে জেলেরা পুলিশের উপর নৌকার বৈঠা নিয়ে হামলা করে হামলায় কনস্টেবল রেজাউল করিম ও ইনচার্জ আনোয়ারুল আহত হয়। এদের মধ্যে রেজাউল করিমেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরে আত্মরক্ষার জন্য পুলিশ জেলেদের উপর রাবার বুলেট ছুড়লে মাসুম আলীর ডান কানের উপরে আঘাত লাগলে তিনি জখমপ্রাপ্ত অবস্থায় গ্রেপ্তার হন। বাকী দুজনসহ অজ্ঞাতরা পালিয়ে যান। আহত জেলে মাসুম আলীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বৈদ্যেরবাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ারুল হক জানান, আমার নেতৃত্বে মেঘনা নদীতে অভিযান চালানোর সময় জেলেরা আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালালে আত্মরক্ষার্থে ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করলে মাসুম আলী নামে এক জেলে আহত হয়। এসময় ইঞ্জিন চালিত একটি নৌকা, ৫হাজার মিটার কারেন্ট জাল. ৫কেজি ডিমওয়ালা ইলিশ ও নৌকায় ব্যগবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়। পুলিশের কাজে বাঁধা প্রদান ও পুলিশের উপর হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution