• বিকাল ৪:৫৩ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মামুনুল হক কান্ডে ও রাস্ট্র বিবোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সাবেক সহ সভাপতি রফিকুল ইসলাম (বিডিআর) এর ছেলে শাহাদাত হোসেনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ গতকাল রাতে তাকে তার পিরোজপুর বাসা গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) তবিদ রহমান জানান, রাস্ট্র বিরোধী কর্মকান্ড ও সরকারের উন্নয়নে বাঁধা সৃষ্টি ও ফেসবুকে সরকারের বিরুদ্ধে অপ্রচার চালানোর অভিযোগে গতকাল সোমবার রাতে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামের বাড়িতে তল্লাসী চালানো হয়। এ সময় সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামকে না পেয়ে তার ছেলে ছেলে শাহাদাত হোসেনকে সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ড পরিচালনা, প্রকাশ্যে ও ফেসবুকের মাধ্যম্যে সরকার বিরোধী বিভিন্ন স্ট্যাটাস দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত ও হেফাজত ইস্যুতে মহাসড়কে বিএনপি-জামায়াতের নেতাকর্মিদের নিয়ে যানবাহন ভাংচুর ও অগ্রিসংযোগসহ বিভিন্ন অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শাহাদাতকে হেফাজতের মামলায় আসামি করে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, ২০১৩ সালের শেষের দিকে রফিককুল ইসলাম বাড়িতে তার ২য় স্ত্রী, তার শ্যালক ও ২ গৃহকর্মীকে গলা কেটে হত্যা করা হয়। সে হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে শাহাদাতকে পুলিশ গ্রেফতার করে। সে মামলায় সে দীর্ঘদিন হাজত বাস করে। এছাড়া সম্প্রতি শাহাদাত হোসেন জাতীয়পার্টিতে যোগদান করে এলাকার বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে চাঁদাবাজি ও জোড়পূর্বক বিভিন্ন কোম্পানীতে বালু ভরাট ঠিকাদারী কাজ পরিচালনার করার সাথে সাথে সে সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ডে জড়িয়ে পড়ে। সে প্রকাশ্যে ও ফেসবুকে সরকার বিরোধী বিভিন্ন স্ট্যাটাস দিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution