• রাত ১২:০৯ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী কু্ট্টি সিদ্ধিরগঞ্জে গ্রেফতার

সোনারগাঁয়ের শীর্ষ মাদক ব্যবসায়ী কু্ট্টি সিদ্ধিরগঞ্জে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: র‌্যাব-১১ এর তালিকাভুক্ত আসামী ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদকের ডিলার ও প্রায় ডজন খানেক মামলার পলাতক আসামী সোনারগাঁ সোনারগাঁ উপজেলার নানাখী গ্রামের আনোয়ার হোসেন কুট্টিকে (৩৬) গ্রেফতার করেছে র‌্যাব। ঈদের দিন তার সোনারগাঁ উপজেলা নানাখীর বাড়িতে অভিযান চালিয়ে ২শ পিস ইয়াবা ও ১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

১৩ আগস্ট এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, ১২ আগস্ট দুপুরে সিদ্ধিরগঞ্জের অজিবপুরস্থ কোনাপাড়া রেললাইন এলাকা থেকে তাকে গ্র্রফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রায় ১৫ বছর ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত। নিবিড় জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে, সোনারগাঁ থানাধীন নানাকি এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে সে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেফতারকৃত কুট্টিকে নিয়ে রাত আনুমানিক ১১ টার দিকে নারায়ণঞ্জের সোনারগাঁ থানাধীন নানাকি গ্রামে তার বাড়িতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ ১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আনোয়ার হোসেন কুট্টিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে প্রায় ১৫ বছরের অধিক সময় ধরে অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করত। কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১টি খুন ও ৮ টি মাদক মামলা রয়েছে।

এ ঘঁটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution