• ভোর ৫:২৫ মিনিট রবিবার
  • ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক পিরোজপুরে ৪টি বসত ঘরে আগুন মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার
সোনারগাঁয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার, বিদেশী অস্ত্র উদ্ধার

সোনারগাঁয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার, বিদেশী অস্ত্র উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেরীখালী ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান, ১টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

আটতকৃত ডাকাত সোহাগ সোনারগাঁ উপজেলার হাবিবপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে, সিরাজ ভবনাথপুর গ্রামের জলিলের ছেলে, নুরুজ্জামান গোহাট্টা গ্রামের কামাল হোসেনের ছেলে ও শাওন ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার মেনিখালী ব্রীজের পশ্চিম পার্শ্বে নোয়াব প্লাজার সামনে থেকে সোহাগ, সিরাজ, নুরুজ্জামান ও শাওন নামের ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩/১৪ জন ডাকাত মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটারগান, ১টি রামদা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ডাকাতি ছিনতাই ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ৪ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution