• বিকাল ৩:৫১ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
সোনারগাঁয়ে ইয়াবা ও মদসহ ৯ মাদক কারবারী আটক

সোনারগাঁয়ে ইয়াবা ও মদসহ ৯ মাদক কারবারী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও দেশীয় মদসহ ৯ মাদক কারবারিবে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল শুক্রবার রাতে তাদের উপজেলার পৃথক স্থান থেকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, পৌরসভার দত্তপাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে জাহাঙ্গীর (৪০), বন্দর উপজেলা সালেনগর গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে বাদল (৪৮), একই উপজেলার মিনারবাড়ী এলাকার রফিকুল ইসলামের ছেলে আরিফুর ইসলাম লিমন (২৫) ও নুর মোহাম্মদ মিয়ার ছেলে হালিম (২৬), পৌরসভার গোয়ালদী গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে শাহ আলম (৪৭), পৌরসভার পানাম এলাকার অমুল্য চন্দ্র দাসের ছেলে সুর্য্য কান্তি (৩২), পিরোজপুর দুঘঘাটা গ্রামের ইসমাঈল মিয়ার ছেলে সুমন (১৯) ও মোগরাপাড়া রহমতপুর গ্রামের রহিম মিয়ার ছেলে সাগর (২৫)।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলা পৌরসভার দিয়াপাড়া এলাকা থেকে জাহাঙ্গীর হোসেনকে ৩০পিস, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সামনে থেকে বাদলকে ২০পিস, গোয়ালদী আলমগীরের বাড়ির ভাড়াটিয়া শাহ আলমের ঘর থেকে ২০ লিটার দেশীয় মদ সহ শাহ আলম ও সুর্য্য কান্তিকে আটক করা হয়েছে। অপরদিকে, হাবিবপুর গ্রাম থেকে কাজলকে ২১ পিস ইয়াবাসহ, মঙ্গলেরগাঁও বটতলা থেকে হালিম, আরিফুল ইসলাম লিমন, সাগর ও সুমনকে ৩৩ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution