• দুপুর ১২:২৫ মিনিট বুধবার
  • ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান সম্পর্কের অবনতি ঘটলেই ধর্ষণের অভিযোগ, হয়রানির শিকার পুরুষরা সোনারগাঁয়ে দুই শিক্ষককে লাঞ্ছিত ঘটনায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা জমে উঠেছে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবাচন সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক সোনারগাঁও পৌরসভায় ২ দিন ধরে চলছে কর্মবিরতি, ভোগান্তীতে পৌরবাসী সোনারগাঁয়ে আশংকাজনক হারে বাড়ছে ধর্ষনের ঘটনা সোনারগাঁও জাদুঘরে টেন্ডারে বাঁধা, বাতিল চেয়ে ঠিকাদারদের আবেদন সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে গ্যাস রাইজারের আগুনে বসত ঘর পুড়ে ছাই এইচ এম এরশাদ আর নেই সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ ৬ সদস্যকে আহত ঘটনায় মামলা হলেও গ্রেফতার নেই সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন সোনারগাঁ পাচ্ছে পূর্ণাঙ্গ স্টেডিয়াম সোনারগাঁ পাচ্ছে পূনাঙ্গ নতুন স্টেডিয়াম সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা ৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ সোনারগাঁয়ে দিনে-দুপুরে মুদি দোকানে দুর্ধষ চুরি
সোনারগাঁয়ে এক নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে এক নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে এক নারী ও তিন মাদক ব্যবসায়ীকে ইয়াবা ও গাঁজাসহ আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ ও র‌্যাব-১০। গতকাল মঙ্গলবার রাতে তাদের জামপুর ও কাঁচপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোসাঃ রোকসানাকে আটক করা হয়। এসময় তার বসত ঘর থেকে ৫শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, উপজেলার জামপুর ইউনিয়নের খিতিরপুর বড়ভিটা মসজিদের সামনে থেকে মোঃ হৃদয়, মোঃ ফারুক ও মোঃ সাইফুল ইসলামকে আটক করে র‌্যাব-১০। এসময় তাদের কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা ও ১শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃত রোকসানা কাঁচপুর ইউনিয়নের ই¯্রাফিলের স্ত্রী, মোঃ হৃদয় (২১) রূপগঞ্জ উপজেলার খাদুন গ্রামের মোঃ লিটন মিয়ার ছেলে, মোঃ ফারুক (২৮) একই এলাকার মোঃ আয়নাল হকের ছেলে ও মোঃ সাইফুল ইসলাম (২৫) খুলনা জেলার দৈলতপুর থানার মহসিন রোড গ্রামের মোঃ আকবর শেখের ছেলে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution