• রাত ২:০০ মিনিট শনিবার
  • ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে হাতি’কে জয়ী করতে একাত্ম জন প্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মো. ইব্রাহিম জনপ্রতিনিধিদের বাড়ি বাড়ি গিয়ে তালা প্রতিকের ভোট প্রার্থনা বিশ্বকাপ ফুটবলের আয়োজক হতে চায় ইউক্রেন সব ডিভাইসের জন্য হবে একটাই চার্জার শুক্রবার থেকে নিষেধাজ্ঞা, ভারতীয়দের মাছ শিকারে আক্ষেপ জেলেদের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের মত বিনিময় সভা সোনারগাঁয়ের বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শনে এমপি খোকা সোনারগাঁয়ে কবরস্থানের জমি রক্ষার দাবিতে মানববন্ধন জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা পঞ্চমীঘাটে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অমল পোদ্দােরের বস্ত্র বিতরণ বাস উল্টে মাইক্রোবাস ও মোটর সাইকেলে ধাক্কা আহত ১০ সোনারগাঁয়ে নিয়ম নীতি তোয়াক্কা নেই, যত্রতত্র গড়ে উঠেছে কেজি স্কুল দেড় কিঃ মিটারে ১৬ প্রতিষ্ঠান ৩৩ টি দূর্গা পূজা মন্ডব সিসি ক্যামেরার আওতায় আনলেন এমপি খোকা সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট এই হ্রদে নামলেই ‘পাথর’ হয়ে যায় পাখিরা! আশ্চর্যজনক ভাবে বেঁচে থাকে এক বিশেষ প্রজাতির পাখি সোনারগাঁয়ে পঞ্চমীঘাট পুজা মন্ডব শুভ উদ্ধোধন করেন বস্র ও পাট মন্ত্রী বীর প্রতিক গাজী মাসুম কায়সার- সামসুকে, ইকবাল এমপি’র পত্নীকে নিয়ে নির্বাচনী প্রচারনায় চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ ভরৎ পূজামণ্ডপ পরিদর্শনে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ
সোনারগাঁয়ে কিশোর তুহিন হত্যা মামলার আসামী বাবা ও দুই ছেলে গ্রেফতার

সোনারগাঁয়ে কিশোর তুহিন হত্যা মামলার আসামী বাবা ও দুই ছেলে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর বাসষ্ট্যান্ড এলাকায় মাদকের চালান দেখে ফেলায় তুহিন নামের এক কিশোরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা মামলার পলাতক আসামী বাবা ও দুই ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গত শুক্রবার রাতে চাঁদপুর জেলার সদরের রঘুনাথপুর ভাঙ্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চাঁদপুর সদর উপজেলার মোস্তফা (৫৫) ও তার ছেলে রনি (২০) ও আল আমিন (২৫)।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা এ তথ্য নিশ্চিত করেন। আসামীদের সোনারগাঁ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানান, গত ২৪ আগস্ট সোনারগাঁও উপজেলার পিরোজপুর এলাকায় কিশোর তুহিনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা কান্ডের ঘটনা ঘটে। ওই ঘটনায় ভিকটিমের বাবা মো. মনির হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মাদকের চালান দেখে ফেলায় পিটিয়ে এবং শ্বাসরোধ করে তার ছেলে তুহিনকে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করেন তিনি।

মামলা সূত্রে জানা গেছে, নিহত তুহিন সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মনির হোসেনের ছেলে। সে চেঙ্গাকান্দি এলাকায় তার মামা নুরুল হুদার আসবাবপত্রের দোকানে কাজ করত। একই এলাকায় পার্শ্ববর্তী হিরাঝিল হোটেলের গ্রেফতারকৃত রনি এবং আল আমিন দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছিল। তারা গত ২২ আগস্ট ফেনসিডিলের কার্টুন হোটেলের পাশের কক্ষে নিয়ে যাওয়ার সময় কিশোর তুহিন তা দেখে ফেলে এবং ওই ঘটনাটি পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীকে জানাবে বলে জানায় সে। এতে আসামীরা জানতে পারলে তারা ভিকটিম তুহিনকে এলোপাথারী মারধর করে এবং মাদকের বিষয়ে কাউকে কিছু বললে হত্যার হুমকি দেয়। পরবর্তীতে ২৩ আগস্ট ভিকটিম রাতের খাবার খেয়ে দোকানে ঘুমাতে যায় ও পরদিন ২৪ আগস্ট দোকান খোলার পর তুহিনের মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহ পাওয়ার পর থেকেই ঘাতকরা তাদের হোটেল বন্ধ করে পালিয়ে যায়।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution