• রাত ১২:৪৩ মিনিট বুধবার
  • ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা জুন, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
জান্নাতি ও জাহান্নামিদের মাঝে কথোপকথন!.. তুহিন মাহমুদ করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের দাফনের ব্যবস্থা করলেন এমপি খোকার টিম বারদীতে করোনা উপসর্গ নিয়ে ২ ব্যক্তির মৃত্যু লোকনাথ ব্রহ্মচারীর ১৩০ তিরোধান উৎসব স্থগিত সোনারগাঁয়ে করোনার উপসর্গ নিয়ে মেয়ের পর মায়ের মৃত্যু প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে সোনারগাঁয়ে সোনারগাঁয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ত্রাণ বিতরণ সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনায় ১০ জনের মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার টিম স্বাস্থ্যবিধি মেনে সোনারগাঁয়ে চলছে গণপরিবহন কাঁচপুর যুবলীগের সভাপতির পিতার মৃত্যুতে উপজেলা যুবলীগের শোক সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরেক জনের মৃত্যু সোনারগাঁয়ে কোন সিন্ডিকেট নয়, সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় শুরু সোনারগাঁয়ে জিপিএ ৫ এ সেরা মোগরাপাড়া স্কুল, শতভাগ পাশ নুনেরটেক ও রিবর সোনারগাঁয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৮৭.৮১% করোনার হটস্পট সোনারগাঁয়ে চলছে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠান সোনারগাঁয়ে আরো ১০ জনের দেহে করোনা সনাক্তসহ মোট আক্রান্ত ২১৩ জন সোনারগাঁ টু গুলিস্থান: স্বদেশ পরিবহনে আনুমানিক ৭৩, দোয়েলে ৭৫ টাকা মান্নানের উদ্যোগে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে করোনা থেকে মুক্তির জন্য দোয়া এই তো জীবন… রবিউল হুসাইন করোনার উপসর্গ নিয়ে আরেক ব্যক্তির মৃত্যু, লাশ দাফনে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম
সোনারগাঁয়ে গণজামায়েত ও চায়ের দোকানে আড্ডা বন্ধ করতে কঠোর হচ্ছে পুলিশ

সোনারগাঁয়ে গণজামায়েত ও চায়ের দোকানে আড্ডা বন্ধ করতে কঠোর হচ্ছে পুলিশ

Logo

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাস মোকাবেলায় সরকার, জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠন জনসাধারণকে সচেতন করিতে লিফলেট, স্যানিটাইজার, মাস্ক ও খাবারসহ বিভিন্ন উপকরন বিতরন করেছে। এছাড়াও থানাসহ বিভিন্ন এলাকায় হাতধোয়ারও ব্যবস্থা করা হয়েছে। তারপরও সচেতন হচ্ছে না এক শ্রেণীর লোকজন। যারা সরকারী নির্দেশ অমান্য করে গণজামায়েত আবাদে ঘুরাফেলা ও চায়ের দোকানে বসে ঘন্টার পর ঘন্টা আড্ডা দিচ্ছে এতে করে করোনার ঝুঁকি কয়েকগুন বেড়ে যাচ্ছে। করোনার বিস্তার ঠেকাতে কাল থেকে কঠোর হয়ে মাঠে নামবে সোনারগাঁ থানা পুলিশ।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে নানা পরামর্শ আর নির্দেশনার পরেও মানুষের মধ্যে সচেতনতা আসেনি। বরং স্বাভাবিক সময়ের মতোই সবাই চলাচল করছেন। এমনকি, বিদেশ ফেরতরাও নিজেদের ইচ্ছামতো চলছেন।

এমন পরিস্থিতি নিয়ন্ত্রণ ও করোনা আক্রান্তদের চিকিৎসা নিশ্চিত করতে সারাদেশে সশস্ত্র বাহিনী নামানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার।

নির্দেশনা অনুযায়ী আগামীকাল বৃহস্পতিবার থেকে সোনারগাঁয়ের কোথাও কোন চায়ের দোকান খোলা থাকবে না। থাকবে কোন মানুষের গনজামায়েত ও আড্ডা। সরকারী আদেশ অমান্য করে যদি কেউ অযথা আড্ডা ও গণজামায়েত হয় তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো জানান, জরুরি কাজ ছাড়া কেউ বাড়ির বাইরে যেতে পারবে না, আর গেলেও তাকে জিজ্ঞাসা বাদের মুখোমুখি হতে হবে। আর এই নির্দেশনা নিশ্চিত করতে বৃহস্পতিবার থেকে মাঠে থাকবে পুলিশ।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution