• সকাল ১১:৪৫ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব
সোনারগাঁয়ে ছানাউল্লা হত্যার মামলার আসামীর রিমাণ্ড আবেদন

সোনারগাঁয়ে ছানাউল্লা হত্যার মামলার আসামীর রিমাণ্ড আবেদন

Logo


নিউজ সোনারগা৭২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার আনন্দবাজার খামারগাও এলাকার ছানাউল্লা (৪২) নামে ব্যক্তিকে হত্যার অভিযোগে জামাল হোসেন (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৯ ডিসেম্বর) ভোরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে বিকালে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত জামাল হোসেন সোনারগাঁও বৈদ্যেরবাজার এলাকার নূরা ব্যাপারীর ছেলে।

মামলার তদন্তকারী অফিসার শহিদুল ইসলাম জানান, বুধবার ভোরে ঢাকা রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে ছানাউল্লা হত্যা মামলার এজাহারভুক্ত আসামি জামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে

প্রসঙ্গত পারিবারিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলতি বছরের ৯ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টায় ছানাউল্লাকে ২২ জন মিলে কুপিয়ে হত্যা হত্যা করে। এই হত্যা মামলায় ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজন আদালতে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দীতে জামালের নাম রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution