• সন্ধ্যা ৭:৩১ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি শহিদুল্লাহ সরকারকে বয়কটের ডাক সোনারগাঁয়ে ঈদের রাতে ফলজ গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা লাঙ্গলবন্দে সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ
সোনারগাঁয়ে ডাকাতির মালামালসহ ৪ ডাকাত ও ১স্বর্ণকার গ্রেফতার

সোনারগাঁয়ে ডাকাতির মালামালসহ ৪ ডাকাত ও ১স্বর্ণকার গ্রেফতার

Logo


 নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ডাকাতির মালামালসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। জেলার সোনারগাঁ, আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।  এসময় তাদের কাছ থেকে ডাকাতির মালামাল, নগদ টাকা ও ডাকাতির কাঝে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, চলতি মাসের ১৫ তারিখ রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটি কান্দি গ্রামে প্রবাসী নায়েব আলী ও তার ভাই মঞ্জুর হোসেনের বাড়িতে এক দল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও মুখ বেঁধে স্বর্নালংকার, নগদ টাকা, কম্পিউটার ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যপারে ডাকাতির শিকার মঞ্জুর হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করলে পুলিশ উন্নত প্রযুক্তি ও মোবাইলের কল লিস্ট ব্যবহার করে ডাকাতদের অবস্থান নিশ্চিত হয়ে এস আই আজাদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের স্বীকারোক্তিনযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নগদ ১৬ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, ২টি ছোরা, ৩ টি কাওয়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে আড়াইহাজার থানার জোকারদীয়া( ভূঁইয়া পাড়া) গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ডাকাত সর্দার মো. আবু সাইদ ভূঁইয়া(২৮), সোনারগাঁ থানার রাজাপুর গ্রামের আমান উল্লাহ’র ছেলে মো. জাকির হোসেন(৩২), ঝালকাঠি জেলার রামচন্দ্রপুর গ্রামের জাফর আলীর ছেলে মো. ইদ্রিস(৩৫), সোনারগাঁ থানার কাঁচপুর সোনাপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে জুয়েল(২২)। এছাড়া ডাকাতদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ডাকতিকরা স্বর্ণ কেনার অপরাধে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ব্যাঙ্গাই মাঝির পুকুর পাড় গ্রামের অধীর দাসের ছেলে স্বর্ণকার মঙ্গল দাসকে গ্রেফতার করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution