• সকাল ৯:২৯ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নে  গত মঙ্গলবার দুপুরে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করেছে। বুধবার রাতে আহতদের বাবা মোঃ রফিক বাদী হয়ে সাত জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

আমিন, হাফিজউদ্দিন, রিনা, আসমা, শরিফ, আরমান, আঃ আউয়াল সহ আরোও তিন জন অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করা হয়। তবে পুলিশ এখনো কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।

উলেখ্য, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজীপাড়া গ্রামে আঃ আউয়ালের সাথে একই গ্রামের আব্দুর রফিক মিয়ার র্দীঘদিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে মঙ্গলবার দুপুরে আব্দুর রফিক মিয়ার মুরগীর খামারে ঢুকে আঃ আউয়ালের ছেলে আমিন ও হাফিজের নেতৃত্বে আঃ আউয়াল, হাফিজের ছেলে শরীফ, আরমান, রিনা ও আসমা দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রফিকের ছেলে সাইফুল, ইসমাইল ও আবদুল্লাহকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সাইফুলের হাত পায়ের রগ কেটে দেয়। সময় আহত অবস্থায় ৩ ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের করেন।

এ ব্যপারে আব্দুর রফিক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার তিন ছেলেকে আঃ আউয়াল ও তার ছেলেরা কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution