• বিকাল ৪:১০ মিনিট মঙ্গলবার
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা উদ্ধোধন সোনারগাঁয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ গ্রেফতার পুলিশের এএসআই’য়ের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ উপজেলা মৎসজীবী লীগের কমিটি গঠন আগামীকাল সোমবার থেকে শুরু মাসব্যাপী সোনারগাঁও লোকজ মেলা সোনারগাঁ বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টে বারদী বুলস ক্লাব বিজয়ী ঢাকার ছাত্রদলের সমাবেশে পুলিশের লাঠিচার্জে সোনারগাঁয়ের জনি আহত মোরগের ‘ছুরিকাঘাতে’ মালিকের মৃত্যু নাসিরকে নিয়ে এবার ঢালিউড নায়িকার ফেসবুক স্ট্যাটাস ভাইরাল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণা স্বল্পদৈর্ঘ্য থ্রিলারে স্পর্শিয়া টিকা নিলেন প্রায় ৩০ লাখ মানুষ জাহানারা বললেন, ‘এখন আমরা ফিট’ রাস্তার কাজ সম্পন্ন করতে এলাকাবাসীর মানববন্ধন এমপিএল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন সনমান্দিতে আমিনুল ইসলাম আমান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সোনারগাঁয়ে আ.লীগের উদ্যোগে আলোচনা সভা সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন
সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৭জনকে আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁয়ে উপজেলার সাদিপুর ইউনিয়নে  গত মঙ্গলবার দুপুরে তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা দায়ের করেছে। বুধবার রাতে আহতদের বাবা মোঃ রফিক বাদী হয়ে সাত জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

আমিন, হাফিজউদ্দিন, রিনা, আসমা, শরিফ, আরমান, আঃ আউয়াল সহ আরোও তিন জন অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করা হয়। তবে পুলিশ এখনো কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।

উলেখ্য, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও কাজীপাড়া গ্রামে আঃ আউয়ালের সাথে একই গ্রামের আব্দুর রফিক মিয়ার র্দীঘদিন ধরে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে মঙ্গলবার দুপুরে আব্দুর রফিক মিয়ার মুরগীর খামারে ঢুকে আঃ আউয়ালের ছেলে আমিন ও হাফিজের নেতৃত্বে আঃ আউয়াল, হাফিজের ছেলে শরীফ, আরমান, রিনা ও আসমা দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রফিকের ছেলে সাইফুল, ইসমাইল ও আবদুল্লাহকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সাইফুলের হাত পায়ের রগ কেটে দেয়। সময় আহত অবস্থায় ৩ ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের করেন।

এ ব্যপারে আব্দুর রফিক জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার তিন ছেলেকে আঃ আউয়াল ও তার ছেলেরা কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, তিন ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution