• রাত ১০:৪৪ মিনিট সোমবার
  • ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম নামফলক ভাংচুর: প্রকাশিত সংবাদের প্রতিবাদ এমপি খোকাকে প্রতিহতের ঘোষনা সাবেক এমপি কায়সারের এমপি খোকাকে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের হুসিয়ারী (ভিডিওসহ) সোনারগাঁয়ে আরো ২ জনের দেহে করোনা সনাক্ত বেতন নেয়া যাবে না, প্রয়োজন হলে আমি ভুর্তকি দিবো. এমপি খোকা
সোনারগাঁয়ে নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করছেন পুরুষ সদস্য ও তার স্বজনরা

সোনারগাঁয়ে নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করছেন পুরুষ সদস্য ও তার স্বজনরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মমতাজ বেগম নামের এক নারী ইউপি সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগে উঠেছে অপর পুরুষ সদস্য সেলিম রেজা ও তার স্বজনদের বিরুদ্ধে। এ ঘটনায় মমতাজ বেগম বাদি হয়ে হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহারে মমতাজ বেগম উল্লেখকরেন, তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য ও প্রতাপের চর গ্রামের বাসিন্দা। গত ২৬ আগস্ট মেঘনা শিল্পাঞ্চলে অবস্থিত মুক্তিযোদ্ধা কার্যালয়ে একটি বিচার শালীসিতে বসেন। বিচারে রায় দেওয়াকে কেন্দ্র করে একটি পক্ষের পক্ষ নিয়ে স্থানীয় ৯নং ওয়ার্ডের মেম্বার সেলিম রেজা, তার বাবা আলী আকবর, ভাই জসিম মিয়া, দিপু মিয়া, শামীম মিয়া একত্রিত হয়ে নারী ইউপি সদস্য মমতাজ বেগমকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে তার সঙ্গে থাকা স্বর্নের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে স্থাণীয়রা জানান, ইউপি সদস্য সেলিম রেজা বিচার শালিসের নামে মানুষকে জিম্মি করে মারধর করে। এছাড়া বিভিন্ন শালিশ থেকে মোটা অংকের টাকাও আদায় করেন।

আহত ইউপি সদস্য মমতাজ বেগম বলেন, বিচার শালীসিতে একটি পক্ষ নিয়ে সেলিম মেম্বার ও তার পরিবারের লোকজন আমাকে পিটিয়ে আহত করেছেন। অপর দিকে সেলিম মেম্বার জানান, সামান্য বাকবিতন্ডা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য সেলিম রেজা জানান, মহিলা সদস্য পিটিয়ে আহত করার ঘটনাটি মিথ্যা। তবে এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতন্ড হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, মমতাজ বেগমকে পিটিয়ে আহত করার ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution