• রাত ১১:০১ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় এক নৃত্যু শিল্পিকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় নৃত্য শিল্পি বাদি হয়ে গতকাল সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত ৩ যুবককে গতকাল রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াজদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, একই এলাকার হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় গতকাল সোমবার দুপরে তিব্বর কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে ১নং আসামী মাহমুদুল হাসান হিমেল ধর্ষিত নৃত্য শিল্পিকে ৬ হাজার টাকায় কন্টাক করে। এর মধ্যে ১ হাজার টাকা বিকাশের অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে ধর্ষক মাহমুদুর হাসান হিমেলকে ফোন দেয়। এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকাপ ও জামা চেন্স করার জন্য কনকট কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তখন নৃত্য শিল্পী তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিঞ্জেস করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশ বনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পীর সাথে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে গেলে নৃত্য শিল্পীকে ৪জন মিলে পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও মোঃ সজিবকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিকাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষক মাহমুদুর হাসান জানান, ধর্ষিত নৃত্য শিল্পিকে তাদের সাথে ইনজয় করার জন্যই ৬ হাজার টাকায় ভাড়া করা করা হয়েছিল এবং তার ইচ্ছায়ই তারা তার সাথে ইনজয় করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution