• সকাল ৬:১৫ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার-৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় এক নৃত্যু শিল্পিকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় নৃত্য শিল্পি বাদি হয়ে গতকাল সোমবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত ৩ যুবককে গতকাল রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াজদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, একই এলাকার হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় গতকাল সোমবার দুপরে তিব্বর কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে ১নং আসামী মাহমুদুল হাসান হিমেল ধর্ষিত নৃত্য শিল্পিকে ৬ হাজার টাকায় কন্টাক করে। এর মধ্যে ১ হাজার টাকা বিকাশের অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে ধর্ষক মাহমুদুর হাসান হিমেলকে ফোন দেয়। এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকাপ ও জামা চেন্স করার জন্য কনকট কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তখন নৃত্য শিল্পী তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিঞ্জেস করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশ বনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পীর সাথে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে গেলে নৃত্য শিল্পীকে ৪জন মিলে পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও মোঃ সজিবকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিকাকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষক মাহমুদুর হাসান জানান, ধর্ষিত নৃত্য শিল্পিকে তাদের সাথে ইনজয় করার জন্যই ৬ হাজার টাকায় ভাড়া করা করা হয়েছিল এবং তার ইচ্ছায়ই তারা তার সাথে ইনজয় করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution