• রাত ১:০৮ মিনিট শনিবার
  • ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট সোনারগাঁ ইন্টার স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন (বিসকা) এর বৃত্তি পরীক্ষা শুরু নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীসহ ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে ব্রিটিশ পিলার উদ্ধার সোনারগাঁয়ে এক দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার ট্রাকে আগুন: পিতা-পুত্রকে প্রধান আসামী করে ১৪ জনের নামে মামলা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এএইচএম মাসুদ দুলাল মনোনয়নপত্র জমা দিলেন সাবেক এমপি কায়সার হাসনাত জাতীয়পার্টিরর মনোনয়নপত্র জমা দিলেন লিয়াকত হোসেন খোকা নুনেরটেকে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ ৭ মোগরাপাড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া চাইলেন কায়সার হাসনাত স্বতন্ত্র ও তৃনমুল বিএনপি থেকে আরো দুই প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ সোনারগাঁয়ে অবরোধের পক্ষে বিপক্ষে মাঠে নেই কোন দল রাতের আধারে সিএসজিতে এসে ট্রাকে আগুন দিলো দুবৃর্ত্তরা বন্দরে গাঁজাসহ গ্রেপ্তার-৪,মোটর সাইকেল জব্দ সোনারগাঁয়ে আওয়ামী-জাতীয়পার্টি ও স্বতন্ত্রসহ ১১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ লিয়াকত হোসেন খোকা মনোনয়ন পাওয়ায় পৌর জাতীয়পার্টির আনন্দ মিছিল দলীয় মনোনয়ন পেয়েই জমে উঠেছে নির্বাচন
সোনারগাঁয়ে বিএনপির ৪২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনারগাঁয়ে বিএনপির ৪২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ৪ডটকম:

নাশকতার আশংকায় সোনারগাঁ থানা বিএনপির ৪২জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সোনারগাঁ থানা পুলিশ। গত বৃহস্পতিবার মামলাটি দায়ের করা হয়। বৈদ্যেরবাজার ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মৃত গাজী আবু তালেবের ছেলে আওলাদ হোসেনকে প্রধান আসামী করে ৪২ জনের নাম উল্লেখ করে আরো ৩০/৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেন। 

মামলায় পুলিশ উল্লেখ করেন, গত বুধবার রাতে বৈদ্যেরবাজার হাড়িয়া এলাকায় আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও বর্তমান গনতান্ত্রিক সরকারের ভারমুর্তি নষ্ট করার জন্য বিএনপি ও তার অঙ্গ সংগঠনসহ বিএনপি সমর্থিত ২০ দলীয় জোটের ৭০/৮০জন নেতাকর্মী দেশীয় অন্ত্রে সজ্জিত হয়ে ও বিস্ফোরক দ্রব্যাদি নিয়ে এক যোগে সরকার বিরোধী বিক্ষোভ মিছিল করছিল। এ সংবাদের ভিত্তিতে পুলিশ হাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে আবু তালেবের ছেলে আওলাদ হোসেনকে আটক করে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে পুলিশ বাদি হয়ে সোনারগাঁ থানায় আওলাদ হোসেকে প্রদান আসামী করে ৪২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution