• বিকাল ৪:২২ মিনিট বৃহস্পতিবার
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাচঁপুরে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, নারীসহ আহত ১৫ সোনারগাঁ মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জাল জব্দ বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির ইন্তেকাল মহানবী (সা.) কে ব্যঙ্গ করার প্রতিবাদে আগামীকাল সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ
সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
রাজমিন্ত্রী লাল মিয়ার হত্যার মুল হোতা জাতীয়পার্টির নেতা ও স্বঘোষিত এমপি নাতিগ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ারকে ৫ নং আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত লাল মিয়ার ছেলে খোকন বাদি হয়ে গতকাল শুক্রবার রাতে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/ ২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামী করা হয় ছামাদ মিয়াকে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার কাঁচপুর ইউপির ললাটি গ্রামে রাজমিস্ত্রী লাল মিয়া হত্যার ঘটনায় তার ছেলে খোকন বাদি হয়ে জমির মালিকানা দাবিকারী মোঃ ছামাদ মিয়াকে প্রধান আসামী করে তার ছেলে মহিউদ্দিন ও জসিমসহ ইমরান ভুইয়া, গোলজার, হাজী আনোয়ার, হাবিবুল্লাহ ও মিঠুর নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আরো ১৫/২০জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এ বিষয়ে বাদি খোকন মিয়া জানান, আমার বাবা লাল মিয়াকে হত্যার ঘটনায় আমি বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/২০জনকে অজ্ঞাতনামা করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছি।

উল্লেখ্য, কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রামের আব্দুস সামাদের সাথে খোরশেদের দীর্ঘদিন ধরে ২০ শতাংশ জমি নিয়ে দ্বন্ধ চলছিল। জমিটি খোরশেদের দখলে রয়েছে এবং একাধিকবার বিচার শালিসে খোরশেদ এ জমির রায় পেয়েছে। আব্দুস সামাদ এ জমিটি দখল করতে ব্যর্থ হয়ে সম্প্রতি এ বিরোধপূর্ন জমিটি সনমান্দী ইউনিয়নের নাজিরপুর বড়বাড়ি এলাকার জাতীয় পার্টির নেতা ও স্ব-ঘোষিত নাতী গ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ার হোসেনের কাছে বিক্রি করে দেন। হাজী আনোয়ার জমিটি ক্রয় করে দখলে নেয়ার জন্য বৃহস্পতিবার দুপুরে তার নেতৃত্বে মদনপুরের সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, গোলজারসহ ৭০-৮০ জন ব্যক্তি ওই জমি দখল করতে যায়। এ সময় খোরশেদের ফুফা লাল মিয়া মিস্ত্রী এতে বাধা দিতে আসলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে হাজী আনোয়ার ও তার লোকজন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ঘটনার পর পরই এ ঘটনায় জড়িত আব্দুস সামাদ ও তার ছেলে মহিউদ্দিনকে আটক করে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution