• রাত ২:৪১ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

সোনারগাঁয়ে বৃদ্ধ খুনের মুল হোতা আনোয়ারকে ৬ নং আসামী করে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
রাজমিন্ত্রী লাল মিয়ার হত্যার মুল হোতা জাতীয়পার্টির নেতা ও স্বঘোষিত এমপি নাতিগ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ারকে ৫ নং আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত লাল মিয়ার ছেলে খোকন বাদি হয়ে গতকাল শুক্রবার রাতে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/ ২০ জনকে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামী করা হয় ছামাদ মিয়াকে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার কাঁচপুর ইউপির ললাটি গ্রামে রাজমিস্ত্রী লাল মিয়া হত্যার ঘটনায় তার ছেলে খোকন বাদি হয়ে জমির মালিকানা দাবিকারী মোঃ ছামাদ মিয়াকে প্রধান আসামী করে তার ছেলে মহিউদ্দিন ও জসিমসহ ইমরান ভুইয়া, গোলজার, হাজী আনোয়ার, হাবিবুল্লাহ ও মিঠুর নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আরো ১৫/২০জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এ বিষয়ে বাদি খোকন মিয়া জানান, আমার বাবা লাল মিয়াকে হত্যার ঘটনায় আমি বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে আরো ১৫/২০জনকে অজ্ঞাতনামা করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছি।

উল্লেখ্য, কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রামের আব্দুস সামাদের সাথে খোরশেদের দীর্ঘদিন ধরে ২০ শতাংশ জমি নিয়ে দ্বন্ধ চলছিল। জমিটি খোরশেদের দখলে রয়েছে এবং একাধিকবার বিচার শালিসে খোরশেদ এ জমির রায় পেয়েছে। আব্দুস সামাদ এ জমিটি দখল করতে ব্যর্থ হয়ে সম্প্রতি এ বিরোধপূর্ন জমিটি সনমান্দী ইউনিয়নের নাজিরপুর বড়বাড়ি এলাকার জাতীয় পার্টির নেতা ও স্ব-ঘোষিত নাতী গ্রুপের প্রধান প্রভাবশালী হাজী আনোয়ার হোসেনের কাছে বিক্রি করে দেন। হাজী আনোয়ার জমিটি ক্রয় করে দখলে নেয়ার জন্য বৃহস্পতিবার দুপুরে তার নেতৃত্বে মদনপুরের সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, গোলজারসহ ৭০-৮০ জন ব্যক্তি ওই জমি দখল করতে যায়। এ সময় খোরশেদের ফুফা লাল মিয়া মিস্ত্রী এতে বাধা দিতে আসলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে হাজী আনোয়ার ও তার লোকজন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ঘটনার পর পরই এ ঘটনায় জড়িত আব্দুস সামাদ ও তার ছেলে মহিউদ্দিনকে আটক করে পুলিশ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution