• সন্ধ্যা ৭:১০ মিনিট বুধবার
  • ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহে রমজান উপলক্ষে সনমান্দী ইউনিয়নে অসহায়দের মাঝে ত্রান বিতরণ সোনারগাঁয়ে ট্রাক চাপায় মামা-ভাগ্নে নিহত মৃত শিশুকে কবর দেওয়াকে কেন্দ্র করে শিশুর স্বজনদের বাড়ীতে হামলা রোজা ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন আহবায়ক কমিটি সোনারগাঁয়ে চলছে ঢিলেঢালা লকডাউন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত নিম্নমূখী, ২৪ ঘন্টায় আক্রান্ত ৭ এবারও করোনা গ্রাস করেছে পহেলা বৈশাখ তারাবিসহ সকল নামাযে ২০ জন অংশ নিতে পারবে রাস্ট্র বিরোধী কর্মকান্ডের অভিযোগে সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ৯ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ১০৪০ র‍্যাবের হাতে আটক চার হেফাজত নেতা তিনদিনের রিমান্ডে হেফাজতে ইসলাম ইস্যুতে ও করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধ আহ্বায়ক কমিটি করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সাত দিনের কঠোর বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় মৃত্যু ১, আক্রান্ত ২০,সুস্থ ৮ মাওলানা মহিউদ্দিন খাঁন ও ইকবাল হোসেন র‍্যাবের হাতে গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে হেফাজত ইসলামের ১০ কর্মী গ্রেফতার অপ্রতিরোধ্য নিগার, এক ম্যাচ পর আবার সেঞ্চুরি সাধারণ ছুটির ঘোষণা আসছে, কাজ করছে মন্ত্রিপরিষদ বিভাগ সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা হাজার ছাড়ালো
সোনারগাঁয়ে ব্রিজের নিচ থেকে সৌদি প্রবাসীর লাশ উদ্ধার

সোনারগাঁয়ে ব্রিজের নিচ থেকে সৌদি প্রবাসীর লাশ উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর ব্রিজের নিচ থেকে শুক্রবার সকালে তোফাজ্জল হোসেন বাবুল নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে সোনারগাঁ পুলিশ।

মৃত তোফাজ্জল হোসেন বাবুল (৫৬) নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে সৌদি-আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল এয়ারপোর্টে নেমে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সাথে নিয়ে দেশে ফিরেছিলেন। উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর ব্রিজে আসলে গাড়ি থামিয়ে প্রকৃতির ঢাকে নিচে নামে বাবুল এর পর নিখোঁজ হয়। পরে তার স্ত্রী ও ড্রাইভার অনেকক্ষন খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যায় তারা। সকালে দেশের বাড়ীতে বাবুলের নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করে তারা।

এদিকে, আজ সকাল বেলা আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, বাবুলের শার্টের পকেটে তার স্ত্রী জন্য স্বর্নালংকার ও অন্যান্য যাবতীয় জিনিস পাওয়া গেছে। এছাড়া লাশের পেটের বামপাশ একটি আঘাতের কোন চিহৃ রয়েছে। আমরা বিস্তারিত জানার জন্য তার স্ত্রী মুন্নিকে থানায় ডেকেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution