• ভোর ৫:১০ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁয়ে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন সহযোগী সহ গ্রেফতার

সোনারগাঁয়ে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন সহযোগী সহ গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রাম থেকে গত শুক্রবার গভীর রাতে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ললাটি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে জালিয়াত চক্রের প্রধান মোঃ মনির হোসেন ও তার সহযোগী মৃত সাহাবদ্দিন মাস্টারের ছেলে নুরুল হক। আটককৃতদের আজ শনিবার আদালতে পাঠানো হয়।

জানা গেছে, আটককৃত মনির হোসেন দীর্ঘদিন যাবৎ এলাকায় জাল-জালিয়াতির মাধ্যমে নিরীহ মানুষের জমি আত্বসাৎ ও জবর দখল করে কয়েক কোটি টাকার মালিক বনে গেছে। সম্প্রতি সাদিপুর ইউনিয়নের বড়ৈবাড়ী মৌজার আর,এস, ১৮০ ও ১৮১ নং দাগের প্রায় ৩ কোটি টাকা মূল্যের ৭৪ শতাংশ জমি জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে ভারতের কিছু লোককে ভূয়া দাতা সাজিয়ে এবং মনিরের বোন ইয়াছমিন আমিন শিমুকে গ্রহিতা সাজিয়ে ২০১২ সনের ৯৩৮৬ নং জাল- দলিল সৃজন করে। উক্ত ভূয়া দলিলের মাধ্যমে ক্রয়কৃত জমি নজরুল ব্রাদার্স এর মালিক নজরুল ইসলাম গংদের নিকট বিক্রয় করে। যাহার দলিল নং ১৬০৯৪, তারিখ ১১/১২/২০১৭ইং। জমির প্রকৃত মালিকেররা বিয়ষটি জেনে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, আমলী আদালত “ঘ” অঞ্চলে একটি প্রতারনা ও জমি আত্মসাৎ এর একটি মামলা করে। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দেন। পিবিআই তদন্তে জালিয়াতির বিষয়টি প্রমান হলে বিজ্ঞ আদালত মোঃ মনির হোসেন এবং তাহার ভগ্নিপতি নুরুল হক সহ মামলার অন্যান্য আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন তাহার ভগ্নিপতি নুরুল হকের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকের ব্যবসা, চোরা কারবারী ও অসামাজিক কর্যকলাপ করে আসছে। তাহাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধিক জালিয়াতির মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution