• দুপুর ২:৪৮ মিনিট সোমবার
  • ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার লক ডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে কাঁচপুর হাইওয়ে পুলিশ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ সোনারগাঁয়ে করোনা আক্রান্ত ১৪, মৃত্যু ১ সুস্থ ৪০ চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে মাস্ক ও ইফতারি বিতরন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযুদ্ধা ওবায়দুল হকের দাফন সোনারগাঁয়ে একদিনে করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ১১ সনমান্দিতে দুই ডাকাত আটক বন্দরে চোরাই গার্মেন্ট পণ্য উদ্ধার, গ্রেপ্তার-২ আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান কঠোর লকডাউনের ২য় দিনের জনজীবন স্বাভাবিক
সোনারগাঁয়ে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন সহযোগী সহ গ্রেফতার

সোনারগাঁয়ে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন সহযোগী সহ গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রাম থেকে গত শুক্রবার গভীর রাতে ভূমিদস্যু ও জালিয়াত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ললাটি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে জালিয়াত চক্রের প্রধান মোঃ মনির হোসেন ও তার সহযোগী মৃত সাহাবদ্দিন মাস্টারের ছেলে নুরুল হক। আটককৃতদের আজ শনিবার আদালতে পাঠানো হয়।

জানা গেছে, আটককৃত মনির হোসেন দীর্ঘদিন যাবৎ এলাকায় জাল-জালিয়াতির মাধ্যমে নিরীহ মানুষের জমি আত্বসাৎ ও জবর দখল করে কয়েক কোটি টাকার মালিক বনে গেছে। সম্প্রতি সাদিপুর ইউনিয়নের বড়ৈবাড়ী মৌজার আর,এস, ১৮০ ও ১৮১ নং দাগের প্রায় ৩ কোটি টাকা মূল্যের ৭৪ শতাংশ জমি জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে ভারতের কিছু লোককে ভূয়া দাতা সাজিয়ে এবং মনিরের বোন ইয়াছমিন আমিন শিমুকে গ্রহিতা সাজিয়ে ২০১২ সনের ৯৩৮৬ নং জাল- দলিল সৃজন করে। উক্ত ভূয়া দলিলের মাধ্যমে ক্রয়কৃত জমি নজরুল ব্রাদার্স এর মালিক নজরুল ইসলাম গংদের নিকট বিক্রয় করে। যাহার দলিল নং ১৬০৯৪, তারিখ ১১/১২/২০১৭ইং। জমির প্রকৃত মালিকেররা বিয়ষটি জেনে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, আমলী আদালত “ঘ” অঞ্চলে একটি প্রতারনা ও জমি আত্মসাৎ এর একটি মামলা করে। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দেন। পিবিআই তদন্তে জালিয়াতির বিষয়টি প্রমান হলে বিজ্ঞ আদালত মোঃ মনির হোসেন এবং তাহার ভগ্নিপতি নুরুল হক সহ মামলার অন্যান্য আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। জালিয়াত চক্রের প্রধান মনির হোসেন তাহার ভগ্নিপতি নুরুল হকের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকের ব্যবসা, চোরা কারবারী ও অসামাজিক কর্যকলাপ করে আসছে। তাহাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধিক জালিয়াতির মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution