• রাত ১০:৩৮ মিনিট শনিবার
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
সোনারগাঁয়ে শাহিদা হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২, আদালতে স্বীকারোক্তি

সোনারগাঁয়ে শাহিদা হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২, আদালতে স্বীকারোক্তি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নর আলগীরচর গ্রামের শাহিদা বেগম (৪০) হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান (৪২) সহ দুইজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পিবিআই। গত ২৬ আগস্ট দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাপেরচর এলাকা হতে হাবিবুরকে গ্রেফতার করা হয়। সে সোনারগাঁয়ের আলীরচর গ্রামের মৃত নুর মোহাম্মদ এর ছেলে।

মামলার প্রধান আসামী হাবিবুর রহমান ওরফে হাবিব (৪০) গত- ২৭ আগস্ট সিনিয়র জুুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে অপরাপর এজাহারনামীয় আসামীদের সরাসরি জড়িত করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। পরে আসামীদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পিবিআই নারায়ণগঞ্জ জানিয়েছে , গত ৪ আগস্ট বিকালে সোনারগাঁয়ের বারোদী এলাকায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা টেঁটা, চাকু, চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সাদেকুর এবং তার পরিবারের লোকজরে উপর হামলা করে। হামলায় বাদীর চাচাতো ভাই দেলোয়ার এবং মনিরের দিকে টেডা নিক্ষেপ করলে তারা টেঁটা বিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন। আসামী হাবিবুর রহমান ওরফে হাবিব বাদী সাদেকুরকে হত্যার উদ্দেশ্যে তার দিকে টেঁটা নিক্ষেপ করলে টেঁটাটি লক্ষভ্রষ্ট হয়ে বাদীর শ্যালিকা শাহিদা (৪০), এর বুকে বিদ্ধ হলে বাদীসহ তার আত্নীয়স্বজন ভিকটিমকে উদ্ধার করে হাসপালে ভর্তি করার ২ (দুই) দিন পরে শাহিদা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় সাদেকুর রহমান সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। হত্যাকান্ডটি সংঘটিত হবার সাথে সাথেই পুলিশ সুপার, পিবিআই নারায়ণগঞ্জ জেলার নির্দেশে পিবিআই নারায়ণগঞ্জ জেলা ছায়াতদন্ত শুরু করে। সূত্রে বর্ণিত মামলাটি সোনারগাঁ থানা পুলিশ কিছুদিন তদন্তের পরপরই মামলার উল্লেখযোগ্য অগ্রগতি না হওয়ায় গত ১৭ আগস্ট পিবিআই নারায়ণগঞ্জ জেলা মামলাটির স্ব-উদ্যোগে গ্রহণ করে।

এ মামলার অপর আসামিরা হলেন মোঃ জিয়া (৩৫), জামিল হোসেন (৩০), মোঃ হোসেন (৩২), মোঃ মনির (২৮), মোঃ রাব্বি (২০), মোঃ ফারুক (৩২)। তাদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামি হাবিবের দেওয়া তথ্য মতে, হামলার পরিকল্পনাকারী তারই বোন আসামী মোসাঃ শাহনাজ (৪৫), কে ডেমরা থানার সুকুরসি এলাকা হতে গ্রেফতার করা হয়।

মামলার ঘটনাস্থল থেকে আসামীদের ব্যবহার করা মোট ৭(সাত) টি চারফলা বিশিষ্ট টেডা আসামী হাবিবুর রহমান ওরফে হাবিব এর ঘর থেকে জব্দ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution