• ভোর ৫:০১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থানার ৬ অফিসার বদলী সোনারগাঁয়ে কুপিয়ে মহিলা সহ ১০জন আহতের ঘটনায় থানায় মামলা, গ্রেফতার ১ সোনারগাঁয়ে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট, যাত্রী দূর্ভোগে শেষ নেই সোনারগাঁয়ে আলো দিশারীর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী সভা সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে কালামের পক্ষে কাজ করায় ছেলেকে মারধর রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক চেয়ারম্যানের ছেলে রনি ইয়াবাসহ আটক সোনারগাঁয়ে শনিবার সারা দিন যে সব এলাকায় বিদ্যুৎ থাকবেনা ৬৯ এসে কেক কেটে জম্মদিন পালন করলেন রশিদ মোল্লা সোনারগাঁয় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা তিন ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার সোনারগাঁয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রী’কে পিটিয়ে হত্যার অভিযোগ সোনারগাঁয়ে সাংবাদিক পরিবারের নিরাপত্তার দাবিতে অবস্থান কর্মসূচী পালন সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় আহত অজ্ঞাত মহিলা পরিচয় সনাক্ত সোনারগাঁয়ে আ.লীগের বিদ্রোহী পরাজিত প্রার্থীর সমর্থক ৩ পরিবারকে সমাজচ্যুত সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় আহত-১০, বাড়ীঘর ভাংচুর ও লুটপাট ২১ এপ্রিলই শবে বরাত ঢাকা বিভাগের সেরা অফিসারের পুরস্কার পেলেন এস আই আজাদ সোনারগাঁয়ে উদীচী শিল্পীগোষ্ঠী আয়োজিত বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
সোনারগাঁয়ে ১০ লাখ টাকা নিয়ে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি উধাও

সোনারগাঁয়ে ১০ লাখ টাকা নিয়ে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি উধাও

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে ১০ লক্ষাধিক টাকা নিয়ে মামুন নামে গ্রামীণ ফোন বিক্রয় প্রতিনিধি পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৭ এপ্রিল) পহেলা বৈশাখের অফার দিয়ে বিভিন্ন দোকান থেকে টাকা উত্তোলন করে সে পালিয়ে যায়। এ ঘটনায় জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির ডিষ্ট্রিবিউশন ম্যানেজার শরীফুল হক বাদী হয়ে রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মামুন মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের সামসুদ্দিনের ছেলে।

দায়েরকৃত অভিযোগের বরাত দিয়ে জানা যায়, সামসুদ্দিনের ছেলে মামুন জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানিতে প্রায় ৫ মাস ধরে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। রোববার সকালে কোম্পানির মোগরাপাড়া চৌরাস্তার অফিস থেকে ১ লাখ ৩২ হাজার টাকার লোড, কার্ড, ডিভাইস ও মোবাইল ফোন নিয়ে মাকের্টিংয়ে বের হয়। বিকেল ৪ টার আগে মার্কেট থেকে উত্তোলিত টাকা নিয়ে ব্যাংকে জমা করার কথা থাকলেও সে ফিরে আসেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে সন্দহ হয়। পরবর্তীতে মার্কেটের বিভিন্ন দোকানে খোঁজ নিয়ে জানা যায়, সে পহেলা বৈশাখের অফার দিয়ে প্রায় ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে মামুন।

জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির ডিষ্ট্রিবিউশন ম্যানেজার শরীফুল হক বলেন, ‘মামুন আমাদের কোম্পানিতে ৫ মাস পূর্বে চাকরি নেয়। প্রতিটি বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে আমাদের সার্বক্ষনিক যোগাযোগ থাকে। মামুনের সঙ্গেও গতকাল দুপুর ২টা পর্যন্ত যোগাযোগ ছিল। তারপর থেকে তার দুটি মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপনে চলে যায়। মার্কেটে খোঁজ নিলে জানা যায়, কোম্পানির নাম করে বিভিন্ন দোকান থেকে সে প্রায় ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির টাকা নিয়ে এক কর্মচারী উধাও হয়ে যাওয়ার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution