দুঃখিত রাইট ক্লিক গ্রহন যোগ্য নয়।

  • রাত ১:৩২ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
রেকর্ড গড়ে ঐতিহাসিক জয় বাংলাদেশের সোনারগাঁয়ে হেলে পড়েছে বহুতল ভবন; ঝূঁকি নিয়েই চলছে কিন্ডারগার্টেন স্কুল সোনারগাঁয়ে ইয়াবাসহ খোকা আটক সোনারগাঁয়ে পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ খায়রুল ইসলাম সজিবসহ তিন মামলায় ৫৬ নেতাকর্মীর জামিন ফরমালিনমুক্ত আম চেনার সহজ উপায় সোনারগাঁয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহত নয়াপুর রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসায় বই উৎসব লাধুরচর কালী মন্দিরের সভাপতি তাপস কর্মকারকে উপ-সচিবের আর্শীবাদ সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় যুবক গ্রেফতার কেক কেটে মুক্তিযোদ্ধা ওসমান গনির ৬৯ তম জম্মদিন পালন সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধষ ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন সোনারগাঁ বিএনপিতে ঐক্যের ডাক দিলেন খন্দকার আবু জাফর প্রতিবন্ধী ছেলেটিকে খোঁজে পেতে চান তার মা-বাবা জাতীয় পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের শিশু শিল্পী নওরীন পুলিশ হেফাজত থেকে ছাড়া পেলেন নারীসহ আটক সেই কবি রবিন্দ্র গোপ সোনারগাঁ জাদুঘরের সাবেক পরিচালক কবি রবিন্দ্র গোপ নারী সহ আটক ললাটি বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে জামগাছ থেকে পড়ে ফল বিক্রেতার মৃত্যু
সোনারগাঁয়ে ১০ লাখ টাকা নিয়ে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি উধাও

সোনারগাঁয়ে ১০ লাখ টাকা নিয়ে গ্রামীন ফোনের বিক্রয় প্রতিনিধি উধাও

নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে ১০ লক্ষাধিক টাকা নিয়ে মামুন নামে গ্রামীণ ফোন বিক্রয় প্রতিনিধি পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৭ এপ্রিল) পহেলা বৈশাখের অফার দিয়ে বিভিন্ন দোকান থেকে টাকা উত্তোলন করে সে পালিয়ে যায়। এ ঘটনায় জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির ডিষ্ট্রিবিউশন ম্যানেজার শরীফুল হক বাদী হয়ে রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মামুন মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের সামসুদ্দিনের ছেলে।

দায়েরকৃত অভিযোগের বরাত দিয়ে জানা যায়, সামসুদ্দিনের ছেলে মামুন জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানিতে প্রায় ৫ মাস ধরে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। রোববার সকালে কোম্পানির মোগরাপাড়া চৌরাস্তার অফিস থেকে ১ লাখ ৩২ হাজার টাকার লোড, কার্ড, ডিভাইস ও মোবাইল ফোন নিয়ে মাকের্টিংয়ে বের হয়। বিকেল ৪ টার আগে মার্কেট থেকে উত্তোলিত টাকা নিয়ে ব্যাংকে জমা করার কথা থাকলেও সে ফিরে আসেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে সন্দহ হয়। পরবর্তীতে মার্কেটের বিভিন্ন দোকানে খোঁজ নিয়ে জানা যায়, সে পহেলা বৈশাখের অফার দিয়ে প্রায় ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে মামুন।

জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির ডিষ্ট্রিবিউশন ম্যানেজার শরীফুল হক বলেন, ‘মামুন আমাদের কোম্পানিতে ৫ মাস পূর্বে চাকরি নেয়। প্রতিটি বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে আমাদের সার্বক্ষনিক যোগাযোগ থাকে। মামুনের সঙ্গেও গতকাল দুপুর ২টা পর্যন্ত যোগাযোগ ছিল। তারপর থেকে তার দুটি মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপনে চলে যায়। মার্কেটে খোঁজ নিলে জানা যায়, কোম্পানির নাম করে বিভিন্ন দোকান থেকে সে প্রায় ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘জেড টেল গ্রামীণ ফোন ডিষ্ট্রিবিউটর কোম্পানির টাকা নিয়ে এক কর্মচারী উধাও হয়ে যাওয়ার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution