• ভোর ৫:১০ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ সতীন ও ১ ননদকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাদের মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই এসএম শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বাড়ী মজলিশ গ্রামের আজহারুলের বাড়ী থেকে ইয়াবার গডফাদার শাহ আলমের দুই স্ত্রী রেহেনা ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তার ননদ নাসরিনকে আটক করা হয়। এসময় তাদের তিন জনের কাছ থেকে ১৫শত ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃত নারী মাদক ব্যবসায়ীদের বুধবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত রেহেনা ও ফাতেমার স্বামী শাহালম মাস খানেক আগে ডালিমের ভেতর ভরে ৮ হাজার পিছ ইয়াবা পাচারকালে থানা পুলিশের নিকট গ্রেফতার হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution