• সন্ধ্যা ৬:২৬ মিনিট শুক্রবার
  • ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ সতীন ও ১ ননদকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাদের মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই এসএম শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বাড়ী মজলিশ গ্রামের আজহারুলের বাড়ী থেকে ইয়াবার গডফাদার শাহ আলমের দুই স্ত্রী রেহেনা ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তার ননদ নাসরিনকে আটক করা হয়। এসময় তাদের তিন জনের কাছ থেকে ১৫শত ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃত নারী মাদক ব্যবসায়ীদের বুধবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত রেহেনা ও ফাতেমার স্বামী শাহালম মাস খানেক আগে ডালিমের ভেতর ভরে ৮ হাজার পিছ ইয়াবা পাচারকালে থানা পুলিশের নিকট গ্রেফতার হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution