• দুপুর ২:০৬ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

সোনারগাঁয়ে ২ সতীন ও ননদসহ তিন নারী মাদক ব্যবসায়ী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলা মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ সতীন ও ১ ননদকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাদের মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই এসএম শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বাড়ী মজলিশ গ্রামের আজহারুলের বাড়ী থেকে ইয়াবার গডফাদার শাহ আলমের দুই স্ত্রী রেহেনা ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তার ননদ নাসরিনকে আটক করা হয়। এসময় তাদের তিন জনের কাছ থেকে ১৫শত ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটককৃত নারী মাদক ব্যবসায়ীদের বুধবার সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত রেহেনা ও ফাতেমার স্বামী শাহালম মাস খানেক আগে ডালিমের ভেতর ভরে ৮ হাজার পিছ ইয়াবা পাচারকালে থানা পুলিশের নিকট গ্রেফতার হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution