• সকাল ৮:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী চেয়ারম্যান পদ-প্রার্থী সোহাগ রনির উদ্যোগে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন জাতীয়পার্টির নেতাকর্মীদের নিয়ে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন মান্নানের নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনে হাজারো নেতাকর্মী
সোনারগাঁ থানার সামনের বিকাশ দোকানদারকে কুপিয়েছে ছিনতাইকারীরা

সোনারগাঁ থানার সামনের বিকাশ দোকানদারকে কুপিয়েছে ছিনতাইকারীরা

Logo


নিউজ সোনারগাঁ টুৃযেন্টিফের ডটকমঃ সোনারগাঁ থানার সামনের  এক বিকাশ দোকানদারকে কুপিয়ে ২টি মোবাইল সেট, স্বর্ণের চেইন, নগদ প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। গত সোমবার রাত সাড়ে ১০ টার দিকে সোনারগাঁ থানার সামনে ৩০ গজ দুরে ব্রিজের ওপারে ভবনাথপুর এলাকায় এ ছিনতাইয়ে ঘটনা ঘটে। আহত বিকাশ দোকানদারকে অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও আহত পরিবারের সূত্রে জানা যায়, পিরোজপুর ইউপির জুলহাস সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিকম নামের বিকাশ এজেন্ট ও ফ্লাক্সি লোডের দোকান খুলে দীর্ঘদিন যাবত ব্যবসা পরিচালনা করে আসছিলো। গত সোমবার রাত সাড়ে ১০ টায় দোকান বন্ধ করে নিজের মোটরবাইক যোগে তার বাড়ি ভাটিবন্দর যাচ্ছিল। সোনারগাঁ থানা সংলগ্ন ব্রীজের ওপারে ভবনাথপুর এলাকায় মোল্লা এন্টার প্রাইজ নামের বালুর গদির সামনে অতিক্রমকালে সিএনজি বেবীটেক্সী যোগে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর দল জুলহাসের পথ গতিরোধ করে তার উপর জুলহাসের ঘাড়ে, পিঠে, হাতে, পেটে,কুপিয়ে এবং ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম করে। এসময় তার সাথে থাকা নগদ প্রায় ২ লাখ টাকা, দুটি মোবাইল সেট, গলায় থাকা একটি স্বর্ণেন চেইন লুট করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ও তার স্বজনরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আহত জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকার মো: শহীদুল্লার ছেলে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে কেঊ অভিযেগ দায়ের করেনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution