• রাত ১:৫৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁ মীরেরটেক ফাঁড়ি পুলিশের কান্ড, ওয়ারেন্টের আসামী হয়ে গেল ভাই

সোনারগাঁ মীরেরটেক ফাঁড়ি পুলিশের কান্ড, ওয়ারেন্টের আসামী হয়ে গেল ভাই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার নব্য স্থাপিত জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির বিরুদ্ধে অর্থের বিনিময়ে মাদক মামলার ওয়ারেন্টেভুক্ত এমদাদুল নামের আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানান, উপজেলা সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে এমদাদুলকে সালে ২৪৪ পিছ বিদেশী বিয়ার র‌্যাব-১১। সেই ঘটনায় এমদাদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে র‌্যাব। সে মামলায় জামিন নিয়ে এমদাদুল হক আত্মগোপনে চলে যায়। সময় মতো আদালতে হাজিরা না হওয়ায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। সেই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী এমদাদুলকে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই রিয়াজ দাসনোয়াগাও কৃষিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে নিয়ে যাওয়া হয় পুলিশ ফাঁিড়তে। সেখানে রাতে ৭০ হাজার টাকার বিনিময়ে এমদাদুলকে ছেড়ে দেয় পুলিশ। এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ জানায় এটা এমদাদুল না ভুল বসতঃ তার বড় ভাই এনামুলকে আটক করা হয়েছে। সে জন্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এহসান জানান, ওয়ারেন্টের আসামী ধরা হয়েছে এরকম কোন তথ্য তার কাছে নেই।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, ওয়ারেন্টের আসামী গ্রেফতারের ঘটনাটি আমার জানা নেই।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( খ অঞ্চল) সাজিদুর রহমান জানান, এ বিষয়টি আমার জানা নেই। কেই যদি ওয়ারেন্টভুক্ত আসামী ছেড়ে দেয় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution