• সকাল ৭:৫৭ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি
সোনারগাঁ মীরেরটেক ফাঁড়ি পুলিশের কান্ড, ওয়ারেন্টের আসামী হয়ে গেল ভাই

সোনারগাঁ মীরেরটেক ফাঁড়ি পুলিশের কান্ড, ওয়ারেন্টের আসামী হয়ে গেল ভাই

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার নব্য স্থাপিত জামপুর মীরেরটেক পুলিশ ফাঁড়ির বিরুদ্ধে অর্থের বিনিময়ে মাদক মামলার ওয়ারেন্টেভুক্ত এমদাদুল নামের আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানান, উপজেলা সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে এমদাদুলকে সালে ২৪৪ পিছ বিদেশী বিয়ার র‌্যাব-১১। সেই ঘটনায় এমদাদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে র‌্যাব। সে মামলায় জামিন নিয়ে এমদাদুল হক আত্মগোপনে চলে যায়। সময় মতো আদালতে হাজিরা না হওয়ায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। সেই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী এমদাদুলকে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই রিয়াজ দাসনোয়াগাও কৃষিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে নিয়ে যাওয়া হয় পুলিশ ফাঁিড়তে। সেখানে রাতে ৭০ হাজার টাকার বিনিময়ে এমদাদুলকে ছেড়ে দেয় পুলিশ। এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ জানায় এটা এমদাদুল না ভুল বসতঃ তার বড় ভাই এনামুলকে আটক করা হয়েছে। সে জন্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এহসান জানান, ওয়ারেন্টের আসামী ধরা হয়েছে এরকম কোন তথ্য তার কাছে নেই।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, ওয়ারেন্টের আসামী গ্রেফতারের ঘটনাটি আমার জানা নেই।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ( খ অঞ্চল) সাজিদুর রহমান জানান, এ বিষয়টি আমার জানা নেই। কেই যদি ওয়ারেন্টভুক্ত আসামী ছেড়ে দেয় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution