• দুপুর ১২:০১ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার আজ সাবেক এমপি কায়সার হাসনাতের জম্মদিন সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ
সোনারগাঁ ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সোনারগাঁ ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় রায়কে কেন্দ্র করে সোনারগাঁয়ে ককটেল বিস্ফোরনের ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে ৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় এনামুল হক রবিনকে প্রধান আসামী করে ৪৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০/৫০ নেতাকর্মীকে আসামী করা হয়েছে। পুলিশের এসআই তহিদ উল্লাহ বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুসহ ১৯ জনকে মৃত্যুদন্ড ও খালেদা জিয়ার ছেলে তারেক রহমানকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা রায়কে কেন্দ্র করে বুধবার দুপুরে আইয়ুব প্লাজার সামনে মহাসড়কের ফুটপাতে বিএনপি ও জামায়াত জোটের নেতারা গণতান্ত্রিক সরকারকে উৎখাত করার যড়যন্ত্র করে চারটি ও কাঁচপুর এলাকায় ৪/৫টি ককটেল বিস্ফোরন ঘটনায়। এসময় এনামুল হক রবিন, নুরনবী মাষ্টারকে আটক করা হয়। এঘটনায় পুলিশের এসআই তহিদ উল্লাহ বাদি হয়ে ৪৮ জনের নাম উল্লেখ করে আরো ৪০/৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution