• সকাল ৭:৩১ মিনিট শনিবার
  • ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সােনারগাঁয়ে ১৪ হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আটক -১ সাধারণ মানুষকে ঘরে ফিরতে ইউএনও’র অনুরোধ সোনারগাঁয়ে একদিনে আরো ৩৪ জনের দেহে করোনা সনাক্ত টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন স্থানে জলবদ্ধতায় ঘরবন্দি মানুষ সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল
সোনারগাাঁয়ে হত্যা মামলা তুলে নিতে বাদিকে হুমকি ইউপি সদস্যের, থানায় অভিযোগ

সোনারগাাঁয়ে হত্যা মামলা তুলে নিতে বাদিকে হুমকি ইউপি সদস্যের, থানায় অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার ভবনাথপুর গ্রামের মোহাম্মদ আলীকে হত্যার মামলার বাদি মোহাম্মদ আলীর মা শিউলী বেগমকে মামলা তুলে নিতে হুমকি প্রদান করেছেন বলে অভিযোগ উঠেছে মোহাম্মদ আলী হত্যার মামলার প্রধান আসামী ও পিরোজপুর ইউপি মোশারফ হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় নিহত মোহাম্মদ আলীর মা শিউলী বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে নিহত মোহাম্মদ আলীর মা উল্লেখ করেন, তার ছেলে মোহাম্মদ আলীকে হত্যা করে পিরোজপুর ইউনিয়নের মেম্বার মোশারফ হোসেন ও তার সহযোগীরা। এ মামলায় গ্রেফতার হয়ে মোশারফ হোসেন দীর্ঘদিন জেল খেটে জামিন নিয়েছেন। জামিনে মুক্ত হবার পর মোশারফ হোসেন বিভিন্ন ভাবে এ মামলা তুলে নিতে বাদি শিউলী বেগমকে হুমকি দিয়ে আসছেন। গতকাল সোমবার বিকালে তার ছেলে সৈকত বৈদ্যেরবাজার বালুর মাঠে গরু কিনতে গেলে মোশারফ হোসেন তার পথরোধ করে মোহাম্মদ আলীর মামলা তুলে নিতে তাকে হুমকি প্রদান করে। এ নিয়ে সৈকতের সাথে মোশারফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোশারফ হোসেনের নেতৃত্বে ফয়সাল, দিপু,শান্ত, আবু সাঈদ, কবির হোসেন, হাবিবুর, জসিম ও বড় জসিম দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সৈকতের উপর হামলা চালায়। এসময় সৈকতকে তারা পিটিয়ে মারাত্মক আহত করে। সৈকতের চিৎকারে হাটের থাকা লোকজন এগিয়ে আসলে মোশারফ হোসেন ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে আহত সৈকতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution