• সকাল ৯:৪৫ মিনিট সোমবার
  • ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
স্ত্রী’র পরকীয়ার জেরে সোনারগাঁয়ে যুবককে গলা কেটে হত্যা করা হয়

স্ত্রী’র পরকীয়ার জেরে সোনারগাঁয়ে যুবককে গলা কেটে হত্যা করা হয়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
স্ত্রী ’র পরকীয়ার কারণে সোনারগাঁয়ে কাফুরদী এলাকায় গলা কেটে হত্যা করা হয় যুবককে বলে জানিয়েছেন পুলিশ গতকাল শনিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাফুরদী গ্রামে অপ্সাতনামা যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে রাতে অপ্সাতনামা যুবকের লাশ সনাক্ত করে তার পরিবার। সে সিদ্দিরগঞ্জ এলাকার এনায়েত নগরের মৃত আজমত আলীর ছেলে আমিনুল ইসলাম কালু (৩২)। পরিবার জানান, স্ত্রী’র পরকীয়ার কারণে গলা কেটে হত্যা করা হয় যুবককে।

জানা গেছে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার এনায়েত নগরের বাসিন্দা মৃত আজত আলীর ছেলে আমিরুল ইসলাম কালু স্ত্রী রিক্তা তার বাড়িতে ব্যাচালরদের মেস খাওয়াতো। এতে করে বিভিন্ন ছেলেদের সঙ্গে রিক্তার সম্পর্ক গড়ে উঠে। এদের মধ্যে রেজাউল করিম পলাশের সঙ্গে রিক্তার পরকীয়া ও দৈহিক সম্পর্ক হয়। বিষয়টি রিক্তার স্বামী আমিরুল ইসলাম কালু হাতেনাতে ধরে ফেলে। এ নিয়ে আমিরুল ইসলাম কালুর সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয় রিক্তা এবং রেজাউল করিম পলাশের। এর জেরেই গত শুক্রবার রাতে রেজাউল করিম ও তার সহযোগীরা আমিরুল ইসলাম কালুকে অপহরন করে গলা কেটে হত্যা করে সোনারগাঁ উপজেলার ব্রহ্মপুত্র নদের পাশে কাফুরদী এলাকায় লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

এদিকে সোনারগাঁ থানা পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে হত্যাকান্ডের ঘটনায় স্ত্রী রিক্তা বেগম ও তার পরকীয়া প্রেমিক রেজাউল করিম পলাশকে গ্রেফতার করেছে। একই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য আরো ৪ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, হত্যাকান্ডের ঘটনায় তদন্ত চলছে। নিহতের স্ত্রী রিক্তা ও তার পরকীয়া প্রেমিক সহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution