• রাত ১০:৩৬ মিনিট বৃহস্পতিবার
  • ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৭ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরে মিশুক চালক জাকির নিখোঁজ বন্দরে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা সোনারগাঁয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ছেলে নিহত, বাবাসহ আরেক ছেলে আহত সোনারগাঁয়ে ৯ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ বন্দরে প্রবাসীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন আয় কমেছে এমপি খোকার ও তার স্ত্রীর বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকের ৭ দিন পর মৃত্যু বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকেন ৭ দিন পর মৃত্যু নদীতে ডুবে যাওয়ার ২১ ঘন্টা পর শিশু রিয়াদের লাশ উদ্ধার বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার নাইটগার্ড আহত ২৪০ দিনে কুরআনে হাফেজ হলেন খালিদ সাইফুল্লাহ রিদওয়াদ আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল তৃণমুল বিএনপিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে নাম লেখালের এডভোকেট রোকন সোনারগাঁয়ে ১২ বছরের মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ সোনারগাঁয়ে বড় ভুমিকম্প মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট
অন্ডোকেষে আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় দ্বিতীয় স্ত্রী কারাগারে

অন্ডোকেষে আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনায় দ্বিতীয় স্ত্রী কারাগারে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  স্বর্ণালংকার তৈরির কারিগর শাহজাহান (৪৮) হত্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে তাঁর বড় বোন রাজিয়া বেগম এ মামলা করেন। এতে একমাত্র আসামি করা হয়েছে শাহজাহানের দ্বিতীয় স্ত্রী রহিমা বেগমকে। তাঁকে আজ শনিবার সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত না থাকায় ছেড়ে দেওয়া হয়েছে প্রথম স্ত্রী রোজিনা বেগমকে।

শাহজাহান চাঁদপুরের শাহরাস্তির মৃত শহীদ ভান্ডারীর ছেলে। স্বজনরা জানিয়েছেন, সোনারগাঁর কাঁচপুর ইউনিয়নের সোনাপুরের ভাড়া বাসায় দ্বিতীয় স্ত্রী রহিমাকে নিয়ে থাকতেন তিনি। সেখানে নিয়মিত যাতায়াত ছিল প্রথম স্ত্রী রোজিনার। শুক্রবার দুপুরের খাবার খেয়ে তিনি স্বামীর সঙ্গে বিশ্রাম নিচ্ছিলেন। সংবাদ পেয়ে বাসায় এসে ঝগড়া শুরু করেন রহিমা। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়।

রোজিনা ঝগড়া থামাতে ব্যর্থ হয়ে বাড়ির মালিককে ডেকে আনতে যান। ফিরে এসে দেখেন, ঘরে শাহজাহান অচেতন পড়ে আছেন। দ্রুত তাঁকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রোজিনার অভিযোগ, শাহজাহানের অণ্ডকোষে আঘাত করে হত্যা করেছেন দ্বিতীয় স্ত্রী রহিমা বেগম। এ সময় তাদের দু’জনকেই থানায় নিয়ে যায় পুলিশ।

এদিকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে শাহজাহানের লাশ হস্তান্তর করে পুলিশ। শনিবার বিকেলে লাশ গ্রহণ করেন বোন রাজিয়া বেগম। পরে চাঁদপুরের শাহরাস্তির বাড়িতে রওনা হন স্বজনরা। সেখানেই তাঁকে দাফন করার কথা।

কাঁচপুর লাভলি সিনেমা হলের সামনে একটি স্বর্ণের দোকানে কর্মরত ছিলেন শাহজাহান। চার বছর ধরে পাশের কনফেকশনারিতে কর্মরত আলমগীর হোসেন। তিনি বলেন, শান্ত প্রকৃতির শাহজাহানের সঙ্গে কারও ঝগড়া-বিবাদ ছিল না। কখনও তাঁকে খারাপ মানুষ মনে হয়নি।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, এ হত্যায় বোন মামলা করেছেন। সেটি নথিভুক্ত করার পর একমাত্র আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। লাশও ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে পরিবারকে বুঝিয়ে দিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution