• রাত ১২:০০ মিনিট সোমবার
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
পলাতক আসামীদের নাম বিভিন্ন ইউনিয়নের দেয়ালে সাটালো পুলিশ

পলাতক আসামীদের নাম বিভিন্ন ইউনিয়নের দেয়ালে সাটালো পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ সহ দেশের বিভিন্ন আদালত থেকে জারীকৃত সোনারগাঁ উপজেলার ২ হাজার ৫ শতাধিক পলাতক আসামীকে স্বেচ্ছায় আত্মসমর্পনের সুযোগ দিয়ে তালিকা প্রকাশ করে সোনারগাঁ থানা, উপজেলা প্রশাসনেউপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ ও পৌরসভা প্রাঙ্গনে সাটাই করে দিয়েছে পুলিশ। রোববার ৪ আগষ্ট দুপুরে
নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম ও সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান এ তালিকাগুলো সাটাই করেন। পরক্ষণেই স্থানীয়রা তালিকা গুলো এক নজর দেখতে ভীড় জমান।

সচরাচর গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আসামীদের নাম গোপন রেখে অভিযান চালিয়ে গ্রেপ্তারের নিয়ম থাকলেও খুঁজে না পাওয়া, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়াসহ হরেক রকমের ছলচাতুরীর আশ্রয় নেওয়ায় এমন ব্যতিক্রম ধর্মী উদ্যোগ নিয়েছেন পুলিশ।

এই উদ্যোগকে ইতিবাচক মনে করে সচেতন নাগরিক সমাজ জানান, এক সময় পুলিশ ওয়ারেন্ট গোপন রেখে অভিযান চালিয়ে গ্রেপ্তার করত আসামীদের। এখন তালিকা প্রকাশ করে বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে জামিন নেওয়ার জন্য পরোয়ানাভুক্ত আসামীদের তালিকা প্রকাশ করেছে, এটা সত্যি প্রশংসার দাবি রাখে।

তালিকায় প্রথমাংশে বলা হয়েছে বিজ্ঞ আদালত থেকে নিম্ম বর্ণিত মামলা সমূহের গ্রেপ্তারী পরোয়ানা ইস্যু হয়েছে। অনতিবিলম্বে স্ব স্ব আদালতে উপস্থিত হয়ে জামিন গ্রহন পুর্বক সদর সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি} বরাবর জামিন নামা জমা দেওয়ার অনুরোধ হয়েছে। অন্যথায় গ্রেপ্তার পুর্বক আদালতে সোপর্দ করা হবে বলে উক্ত তালিকায় উল্লেখ করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম বলেন, অনেক সময় গ্রেপ্তারী পরোয়ানা ভুক্ত আসামী আটক করলে নেতাকর্মী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন মাধ্যম থেকে সুপারিশ আসে। এমনকি তাদের গ্রেপ্তার করতে গেলে অনেকেই জানতে চাই কি মামলা!  কখন হয়েছে, কে করছে? ইত্যাদি ইত্যাদি কথাবার্তা হয়ে থাকে। এ থেকে পরিত্রাণ পেতে পলাতক আসামীদের তালিকা প্রকাশ করে জামিন নেওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution