• সকাল ৯:১৫ মিনিট রবিবার
  • ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৪শে মার্চ, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
হারিয়ে যাচ্ছে দেশীয় মাছ… খায়রুল আলম খোকন পিতা-মাতার মতো শিক্ষকদের কোনদিন ভুলা যায় না.ইঞ্জি মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ে বাউল শুনে বাড়িতে ফেরার পথে কিশোরীকে ধর্ষণের চেষ্টা সোনারগাঁয়ে সড়কে শৃঙ্খলা ফেরাতে অত্যাধুনিক যন্ত্র ব্যবহার সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু, বাবা আহত সোনারগাঁয়ে চৈতি গামের্ন্টে শ্রমিদের মহাসড়ক অবরোধ, সংঘর্ষ, ভাংচুর, আহত-১০ তৃতীয় শ্রেণী পর্যন্ত পরীক্ষা থাকছে না সোনারগাঁয়ে প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি চাইলেন সোনারগাঁ উপজেলা নির্বাচনে জয়ী হতে নানা কৌশলে এগুচ্ছে প্রার্থীরা রাতে সিলামারা ঠেকাতে ব্যালট যাবে সকালে : ইসি সচিব কবিতা থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র (ভিডিও) জাল ভোট দিলে সেই হাত ভেঙ্গে গলায় ঝুলিয়ে দেওয়া হবে. ওসি সোনারগাঁ আগামীকাল পিরোজপুর ইউনিয়নের বিদ্যুৎ বন্ধ থাকবে সোনারগাঁয়ে ৩ বখাটের বিভিন্ন মেয়াদে কারাদন্ড সোনারগাঁয়ে কালাম ও মোশারফ সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫ সাদিপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৯৯ তম জম্মদিন পালিত সোনারগাঁয়ে বিদ্যুৎপৃষ্টে শ্রমিকের মৃত্যু সোনারগাঁয়ে সাংবাদিকের ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর জন্ম পালিত কালামকে সাথে নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের গণসংযোগ
অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে টাইগার ক্লাবের ১২ খলিফার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। মঈন আল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোমবার সোনারগাঁ থানায় এ অভিযোগটি দায়ের করা হয়েছে।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাস যোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়।
পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়। এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণবাবু, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে বাদী আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution