• রাত ১:০১ মিনিট মঙ্গলবার
  • ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা বৈদ্যেরবাজারে ২য় মানবতার দেয়াল উদ্ধোধন সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় পিকআপ ভ্যান চালক নিহত সোনারগাঁয়ে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্ধোধন মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা, আসামীদের ছবি ভাইরাল ধলেশ্বরীতে দুই লঞ্চের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন বিকাশ অ্যাপ দিয়ে যেভাবে ট্রেনের টিকিট কিনবেন পা ফাটা দূর হবে মাত্র তিন উপায়ে শিখে নিন সোনারগাঁয়ে দুই লঞ্চের সংঘর্ষ নিহত -১, নিখোঁজ ১৫ সোনারগাঁয়ে “মানবতার দেয়াল” তৈরী করল কয়েক জন শ্রমজীবি যুবক সরকার বিরোধী শ্লোগান দেয়ায় কমিউনিস্ট পার্টির পদসভায় ছাত্রলীগের বাঁধা মাদক ব্যবসায়ীকে দোকান ঘর ছেড়ে দিতে বলায় হামলা, আহত ৭ সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার
অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে টাইগার ক্লাবের ১২ খলিফার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। মঈন আল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোমবার সোনারগাঁ থানায় এ অভিযোগটি দায়ের করা হয়েছে।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাস যোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়।
পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়। এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণবাবু, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে বাদী আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution