• দুপুর ১:০৩ মিনিট বুধবার
  • ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৭ই জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
নানাখী কওমিয়া মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান সম্পর্কের অবনতি ঘটলেই ধর্ষণের অভিযোগ, হয়রানির শিকার পুরুষরা সোনারগাঁয়ে দুই শিক্ষককে লাঞ্ছিত ঘটনায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা জমে উঠেছে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবাচন সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক সোনারগাঁও পৌরসভায় ২ দিন ধরে চলছে কর্মবিরতি, ভোগান্তীতে পৌরবাসী সোনারগাঁয়ে আশংকাজনক হারে বাড়ছে ধর্ষনের ঘটনা সোনারগাঁও জাদুঘরে টেন্ডারে বাঁধা, বাতিল চেয়ে ঠিকাদারদের আবেদন সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত মোগরাপাড়া চৌরাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে গ্যাস রাইজারের আগুনে বসত ঘর পুড়ে ছাই এইচ এম এরশাদ আর নেই সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাসহ ৬ সদস্যকে আহত ঘটনায় মামলা হলেও গ্রেফতার নেই সোনারগাঁয়ে এবার ২২টি অস্থায়ী পশুর হাটের আবেদন সোনারগাঁ পাচ্ছে পূর্ণাঙ্গ স্টেডিয়াম সোনারগাঁ পাচ্ছে পূনাঙ্গ নতুন স্টেডিয়াম সোনারগাঁয়ে বিয়াইয়ের ধর্ষণে বিয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা ৩ দিন ধরে সাংবাদিক রাসেল নিখোঁজ সোনারগাঁয়ে দিনে-দুপুরে মুদি দোকানে দুর্ধষ চুরি
অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে টাইগার ক্লাবের ১২ খলিফার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। মঈন আল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোমবার সোনারগাঁ থানায় এ অভিযোগটি দায়ের করা হয়েছে।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাস যোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়।
পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়। এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণবাবু, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে বাদী আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution