• বিকাল ৩:৪১ মিনিট সোমবার
  • ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৪শে জুন, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রিপেইড মিটার বন্ধ দাবিতে বিদ্যুৎ অফিস ঘেরাও অবরোধ মোশারফ হোসেনের উদ্যোগে আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে ওঠা জুুট মিল, তিন তলা ভবন সহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সোনারগাঁয়ে অসামাজিক কাজে জড়িত আটককৃতদের জরিমানা সোনারগাঁয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে আ,লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁয়ে প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, আটক-১ সোনারগাঁয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ১৭ লাখ টাকার মালামাল লুট, আহত-১ সোনারগাঁয়ে অসামাজিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় ৩ নারীসহ আটক ১১ সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ ৫ জনকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে ৬৭ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসল প্রদান সোনারগাঁয়ে তাহুরা-ইমতিয়াজ ফাউন্ডেশনের উদ্যোগে এতিমখানায় ফ্রিজ বিতরণ সোনারগাঁয়ে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ সোনারগাঁয়ে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন ‘৯৯৯’ ফোন করে ১ঘন্টার মধ্যে সোনারগাঁ থেকে ট্রাক উদ্ধার সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপে হাড়িয়া ও বঙ্গমাতা গোল্ডকাপে হামছাদী বৈদ্যেরবাজার ইউপিতে চ্যাম্পিয়ন সোনারগাঁয়ে মাদকসহ ২ জন আটক সোনারগাঁয়ে টাকার অভাবে পড়াশুনা বন্ধের পথে মেধাবী জয়নালের খায়রুল ইসলাম সজিবসহ ৫৭ বিএনপি নেতাকর্মীর স্থায়ী জামিন সোনারগাঁয়ে এক নারীসহ ৮ মাদক কারবারি আটক
অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে ১২ খলিফার বিরুদ্ধে অভিযোগ

নিউজ সোনারগাঁ২৪ডটকম:
বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে টাইগার ক্লাবের ১২ খলিফার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। মঈন আল হোসেন নামের এক ব্যক্তি বাদি হয়ে সোমবার সোনারগাঁ থানায় এ অভিযোগটি দায়ের করা হয়েছে।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাস যোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়।
পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়। এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণবাবু, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে বাদী আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

 

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution