• সকাল ৬:২৪ মিনিট বুধবার
  • ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
মরিচ পানীতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস! সোনারগাঁয়ে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের উদ্যোগে মানবাধিকার দিবস পালন টিসিবির উদ্যোগে ৪৫ টাকা দরে পিয়াজ বিক্রি থানায় জিডি করলেই আসবে ফোন শীর্ষ মাদক ব্যবসায়ী ইলিয়াস আটক নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সভাপতি মোস্তাক আহম্মেদ জয়িতা পুরস্কার পেলেন সমাজকর্মী আলেয়া আক্তার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে আসতে পারেন এএইচএম মাসুদ দুলাল! ডিসেম্বর থেকেই ঢাকা-সিকিম বাস চলাচল শুরু লিয়াকত হোসেন খোকাকে মোশারফ হোসেনের শুভেচ্ছা রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা দূর্ণীতি রোধে সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা সভা ছেলের মৃত্যুর শোক আর হত্যাকারীদের যন্ত্রনায় পৃথিবী ছেড়ে চলে গেলেন মা বৈদ্যেরবাজারে ২য় মানবতার দেয়াল উদ্ধোধন সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলেন লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁয়ে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় পিকআপ ভ্যান চালক নিহত সোনারগাঁয়ে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ উদ্ধোধন মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনায় মামলা, আসামীদের ছবি ভাইরাল
আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা

আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকার সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের কাজ উদ্ধোধন অনুষ্ঠানে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসনের খোকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি তোমারদের লেখাপড়ার জন্য নতুন ভবন তৈরী করে দিচ্ছি এরপর আরো যা যা লাগবে আমি তোমাদের এক এক করে সব দাবি পূরন করে দিবো বিনিময়ে আমি তোমাদের কাছে একটি জিনিস চাইবো সেটা তোমরা আমাকে উপহাার দিবে। বল দিবে না, সেটা হলো ভাল রেজাল্ট। আমি তোমাদের কাছে ভাল রেজাল্ট আশা কবরো কারন আমার সোনারগাঁয়ে একটি মাত্র বালিকা বিদ্যালয়। আর বর্তমানে এদেশের প্রধানমন্ত্রী ও বিরোধী দলীয় নেত্রীও একজন নারী। সেজন্য সরকার নারীদের শিক্ষার উপর জোড় দিচ্ছে। মেয়েরাও পরিক্ষায় ছেলেদের চেয়ে ভাল রেজাল্ট করছে। সেজন্য আমি আশা করবো আমার সোনারগাঁয়ে আমার বালিকা বিদ্যালয়টিও ভাল রেজাল্ট আমাকে উপহার দিবে। এসময় লিয়াকত হোসেন খোকা আরো বলেন, আমি প্রথমবার যখন সোনারগাঁয়ের সংসদ নির্বাচিত হই তখনই সোনারগাঁয়ের প্রশাসন ও শিক্ষকদের নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে কোথায় কি সমস্যা আছে তা খুঁজে বের করা চেষ্টা করেছি।আমি প্রথমে যেটি দেখেছি সেটি হচ্ছে সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবস্থা ছিল খুবই নাজুক। আমি সেই সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উপর জোড় দিয়েছি। আমি উপজেলার ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন তৈরী করার চেষ্টা করেছি। এরপর কলেজগুলোতে নতুন ভবন তৈরী করেছি। এখন আমি মাধ্যমিক বিদ্যালয়গুলো নিয়ে কাজ করছি। আশা করছি বছরের মধ্যে ৯টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা নতুন ভবন তৈরীর কাজ শেষ করবো। তবে আমি আমার শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের কাছে একটাই চাওয়া সেটা হল ভাল রেজাল্ট।

সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মতিয়ার হোসনের সভাপতিত্ব অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, বিদ্যালয়টির ম্যানিজিং কমিটির সভাপতি মোহাম্মদদ আলী মন্টু, জাতীয়পার্টির নেতা এম জামান, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, মানিক মিয়াসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution