• সকাল ৯:১৬ মিনিট সোমবার
  • ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
পিরোজপুর ইউপি’র উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো.. ইঞ্জি: মাসুম নতুন পুরাতনের সমন্বয়ে ইউপি নির্বাচন, প্রতি ইউপিতে বিদ্রোহীদের সম্ভবনা কলেজ সরকারি করার দাবিতে মানববন্ধন করেন সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি। নিউজ সোনারগাঁ সোনারগাঁয়ে ৮ ইউপিতে নৌকা পেলেন যারা ধামগড়ে নৌকার মাঝি চেয়ারম্যান মাসুমের পক্ষে গণজোয়ার রূপগঞ্জে নাতিনকে ধর্ষনের পর হত্যার অভিযোগ নানার বিরুদ্ধে স্মার্টফোন কেনার জন্য স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি সোনারগাঁয়ে ১লাখ মিটার জাল জব্দ তিন জনকে জরিমানা এক বছরের কারাদণ্ড এড়াতে প্রায় ২৩ বছর আত্মগোপনে অনৈতিক সুবিধা নিয়ে প্রার্থীর তালিকা, প্রধানমন্ত্রী কাছে সাবেক এমপি’র নালিশ সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁ মদ্যপানে যুবকের মৃত্যু সন্তানকে বাঁচাতে কুমিরকে পিষে দিল হাতি, ভিডিও ভাইরাল মনোনয়ন টেনশনে নৌকা প্রার্থীরা ব্রিটেন যাচ্ছেন মিজানুর রহমান আজহারী মুশফিক-লিটনকে নিয়ে কোনও প্রশ্ন নেই দলে পূজামণ্ডপে কোরআন রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল সোনারগাঁয়ে ফেনসিডিলসহ আটক ৪ সোনারগাঁয়ে আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে পালিত হচ্ছে লক্ষ্মী পূজা
ইত্যাদি নিয়ে ফেসবুকে বিভ্রান্তীকর পোষ্ট দর্শনার্থীদের ভোগান্তী

ইত্যাদি নিয়ে ফেসবুকে বিভ্রান্তীকর পোষ্ট দর্শনার্থীদের ভোগান্তী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েণ্টিফোর ডটকম: বাংলাদেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘরে) অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ইত্যাদি অনুষ্ঠান জাদুঘরে অনুষ্ঠিত হওয়া উপলক্ষে ম্যাগাজিনের উপস্থাপক হানিফ সংকেত ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা জাদুঘর পরিদর্শন করে ইত্যাদির ভেনু নির্বাচন করে গেছেন। এদিকে, কবে ইত্যাদি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে তার দিনক্ষন এখনো ঠিক না হলেও গত কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপে ৮ অক্টেবর সোনারগাঁয়ে ইত্যাদি অনুষ্ঠিত হবে এবং ২৫০ টাকা করে টিকেট বিক্রি হবে সে সংক্রান্ত একটি গুজবও মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। সে পোষ্টটি দেখে সোনারগাঁ ও সোনারগাঁয়ের বাহিরের অনেক দর্শক ইত্যাদি দেখতে আজ ৮ অক্টোবর শুক্রবার সকাল থেকে ভীড় করতে থাকে জাদুঘর প্রাঙ্গণে। যখন এসে তারা জানতে পারে ইত্যাদি দিনক্ষন এখনো নির্ধারন হয়নি তখন এক বুক হতাশা নিয়ে ফিরে যান। তখন ফেসবুকে কান্ডক্ষনহীন পোষ্টটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে পোষ্ট দেয়া ব্যক্তিটিকে বকাঝকা করে জাদুঘর ঘুরে বাসায় চলে যান।

এদিকে, ইত্যাদি অনুষ্টান নিয়ে জাদুঘর কর্তৃপক্ষ জানান, দেশের জনপ্রিয় ইত্যাদি অনুষ্ঠানটি সোনারগাঁয়ে হওয়ার কথা রয়েছে। অনুষ্টানটির উপস্থাপক হানিফ সংকেত ভেনু হিসেবে তারা বড় সর্দার বাড়ির মুল ফটকটি পছন্দ করেছেন। মুল ফটকের সামনে বানানো হবে ইত্যাদি মুল স্টেজ। করোনার কারনে এবার ইত্যাদি অনুষ্টানে দর্শকের সংখ্যাও সীমিত করা হতে পারে। তাদের জানামতে এবার ১ হাজার দর্শক নিয়ে ইত্যাদি অনুষ্টানটি অনুষ্ঠিত হবে। তবে কোন দিন অনুষ্ঠানটি এখানে অনুষ্ঠিত হবে সে সর্ম্পকে তারা কোন নির্দেশনা পাননি। এছাড়া ইত্যাদি অনুষ্ঠানের কোন সরজ্ঞামাদিও এখনো জাদুঘরে এসে পৌছায়নি। আর অনুষ্ঠানটির মুল দায়িত্বে থাকবেন জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসন। তাদের মাধ্যমেই ইত্যাদির সকল কার্যক্রম পরিচালিত হবে।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম জানান, খুব শ্রীঘ্রই ইত্যাদি অনুষ্ঠানটি জাদুঘরের সর্দার বাড়ির মসুল ফটকে অনুষ্ঠিত হবে। তবে কবে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে তার তারিখ এখনো নির্ধারন হয়নি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution