• দুপুর ১:৩৭ মিনিট সোমবার
  • ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সড়ক দূর্ঘটনায় শাওন নামের কলেজ ছাত্র নিহত সোনারগাঁয়ে এবার ভুল চিকিৎসায় ছাগরের মৃত্যু সোনারগাঁয়ে এনামুল হক সাগর নামে এক ভূয়া ডাক্তার আটক লাগামহীন হয়ে পড়ছে সোনারগাঁয়ের ক্লিনিকগুলো মোবাইল চোর ধরতে থানায় জিডি চেক জালিয়াতি মামলায় আওয়ামীলীগ নেতার ২ বছরের কারাদন্ড সোনারগাঁয়ে সপ্তম শেণির ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার ডাঃ শিউলী সরকারের ভুল চিকিৎসায় মৃত্যু থেকে রক্ষা পেল ঝনা সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন সোনারগাঁয়ে অটোগাড়ীর ধাক্কায় শিশু নিহত জিকে শামীম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে নাই জি কে শামীমের বিতর্কিত কর্মকান্ডে ছিলেন সোনারগাঁয়ের একাধিক ব্যক্তি সিনহা গার্মেন্টে পুলিশ-শ্রমিক সংঘর্ষ: ৪ শতাধিক শ্রমিকের বিরুদ্ধে মামলা পলাশকে গুলি করে হত্যার হুমকী দিয়েছিল জি.কে শামীম! হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদির ঘর পুড়িয়ে দিল বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক সোনারগাঁয়ের ছেলে জি কে শামীম যুবদল থেকে যু্বলীগে, চলেন ৬জন দেহরক্ষী নিয়ে হৃদরোগের ঝুঁকি কমাতে পরিবর্তন আনুন খাদ্যভ্যাসে সোনারগাঁ রয়েল প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন শনিবার সিনহা গার্মেন্ট শ্রমিকদের সমাবেশ
কোন রাজকারের হাতে আওয়ামীলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না..কালাম

কোন রাজকারের হাতে আওয়ামীলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না..কালাম

নিউজ সোনারগাঁ২৪ডটকম: উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, কোন রাজাকার ও নদীর পাড়ের মানুষের হাতে সোনারগাঁ উপজেলা আওয়ামলীগকে ছিনতাই হতে দেয়া যাবে না। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগষ্ট মাস আসলেই আওয়ামীলীগের শত্রুরা তৎপর হয়ে যায় তারা টাকা জোড়ে আওয়ামীলীগকে ধ্বংস করতে চায় যে রকম ভাবে নির্মম ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরসহ পরিবারকে হত্যা করছে আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল সে রকম ভাবে সোনারগাঁ আওয়ামীলীগকেও ধ্বংস করতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তা হতে দিবে না। আমরা বেঁচে থাকতে এ স্বপ্ন বাস্তবায়ন করতে দিব না।
আজ ২১ আগষ্ট গ্রেনেড হামলা নিহতদের স্মরনে উপলক্ষে উপজেলা আওয়ামলীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, যারা আজ আওয়ামীলীগ করতে চায় তাদের পরিচয় দেখেন অবস্থান দেখেন তারা আওয়ামীলীগের সু-দিনে এসে ক্ষমতা দখল করতে চায়। তারা আমাদের দ্বন্ধের সুবিধা নিতে চায়। তারা কি জানে না একটা পরিবারে ভাইয়ে ভাইয়ে দ্বন্ধ হয়, ছেলের সাথে বাপের ঝগড়া হয়, মেয়ের সাথে মায়ের ঝগড়া হয় মান-অভিমান হয়। আমরা আওয়ামীলীগ পরিবারের সন্তান আমাদের মধ্যে অভিমান ছিল, রাগ ছিল ঘোষা ছিল, তার মানে এ নয় যে আমার ভাইকে বাহিরের লোক দওয়াত দিয়ে এনে নির্যাতন করবো। যারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত তারা ভেবে ছিলেন এটাই চরম সুযোগ, এ সুযোগে আমরা আমাদের সঠিক উদ্দেশ্য বাস্তবায়ন করবো। কিন্তু আপনারা জানেন না আওয়ামীলীগ পরিবারের উপর যখন আঘাত আসে তখন ভাই ভাইকে ছেড়ে যায় না। এ সময় তিনি যড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলেন, এখন আগষ্ট মাস এখন আপনাদের কিছু বলবো না কিন্ত আগষ্ট মাস চলে গেলে উৎসব তো দুরের কথা চোখ তুলে যখন তাকাবো তখন পালানোর পথ পাবেন না। রাজকার হয়ে আওয়ামীলীগ করবেন এটা আমরা হতে দিবো না। ২০০৮ সালে আমাদের আওয়ামীলীগের এমপি ছিল আমাদের নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ছিল। কিন্তু তারপরের ইতিহাস ২০১৪ এখন ২০১ সাল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা সত্বেও আওয়ামীলীগের নেতাকর্মীরা বিরোধী দলের মতো আর জাতীয় পার্টি নাকি কি পার্টি তারা আজ সরকারী দলে। আমার নেতাকর্মীদের দিকে তাকালে আমার বুকটা ফেটে যায়। আওয়ামীলীগ ক্ষমতায় থেকেও আমার নেতাকর্মীরা অবহেলিত। এসময় তিনি প্রশাসনকে হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় তাই আওয়ামীলীগের নেতাকর্মীদের মর্যাদা দিয়ে মুল্যায়ন করে এ প্রশাসনকে চলতে হবে। আগষ্ট মাসের অনুষ্ঠান করবেন আওয়ামলীগের নেতাকর্মীদের দাওয়াত দিবে না কাদের দাওয়াত দেয় সে জবাব দিহিতা আগামী সেপ্টেম্বর মাসে দিতে হবে। আওয়ামীলীগকে মুল্যায়ন না করে তাদের মাইমাস করে কোন সরকারী প্রোগাম সোনারগাঁয়ে হবে না। আজ আমি শুরু সরকারী কর্মকর্তাদের ম্যাসেসটা দিয়ে দিলাম। আমরা অনেক সহ্য করেছি, অনেক ধর্য্য ধরেছি, ধর্য্যরে বাধ ভেঙ্গে গিয়েছে। আপনারা মনে করেছেন আমরা নিজেরা নিজেরা দ্বন্ধ করি সেই সুযোগ আপনারা নিয়ে আমাদেরকে নিঃশেষ করে নিবেন। আর সে সুযোগ আপনার পাবেন না। সোনারগাঁয়ে আওয়ামীলীগের একবিন্দু রক্ত থাকতে উজ্জেবিত রাখবো ইনশাল্লাহ।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা অওায়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মেদ মোল্লা বাদশা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এড. ফজলে রাব্বি, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রবিন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক গাজী আমজাদ, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, সনামন্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ,  আওয়ামীলীগ মামুন আল ঈসমাইল, সামসুজ্জামান সামসু, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুের রহমান রবিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজু সাংগঠনিক সম্পাদক নরনর সাবিক প্রমূখ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution