• রাত ২:০৮ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম

গুডামী করবেন না, আমরা সোনারগাঁয়ের রাজনৈতিক গুডা…কালাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের মুল ফটকের নামফলক ভাঙ্গার প্রতিবাদে সোনারগাঁও জি আর ইনষ্টিউটিউশনের সামনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভা ও মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেন খোকার স্ত্রী সোনারগাঁও পাইলট বালিকা বিদ্যালয়ের সভাপতি সেই স্কুলে শতভাগ বেতন নিয়ে তিনি সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশের শিক্ষার্থীদের মাইকে ডেকে এনে বেতন মওকুফ করে দিবেন বলে ঘোষনা দিয়েছেন। আমি পৌরবাসীর উদ্দ্যেশে বলতে চাই লিয়াকত হোসেন খোকা এখানে বেতন মওকুফ করতে আসেনি। তিনি এসেছেন তার স্ত্রী কে পৌরসভার মেয়র বানাতে। যেখানে সরকার প্রজ্ঞাপন জারী করে শুধু বেতন নিতে পারবে অন্য কিছু না। আর নাম ফলক ভেঙ্গে তিনি গুডামী দেখাতে এসেছেন। এসময় তিনি লিয়াকত হোসেন খোকাকে হুসিয়ারী দিয়ে বলেন, আমাদের সাথে গুন্ডামী করতে আসবে না। গুন্ডামী করে সকাল বেলা ভোট মেরে মেয়র নিয়ে যাবেন। আরে ভাই সোনারগাঁয়ে রাজনৈতিক গুন্ডা হলাম আমরা। আমাদের সামনে গুন্ডামী করতে আসবেন না। অনেক ধৈয্য ধরেছি আর না। আপনি আওয়ামীলীগ ও শেখ হাসিনার দয়ায় এমপি হয়েছেন। আর এখন বিএনপির জামায়াতের ১০ মামলার আসামী নিয়ে জাতীয়পার্টি গঠন করেছেন। এসময় তিনি তার স্ত্রী পোষ্টারে ছবি প্রসঙ্গে বলেন, তিনি তার স্ত্রীর সমর্থনে পোষ্টারে ৫ নেতার ছবি দিয়ে পোষ্টার করেছেন। এখন দেখলাম সেই সেই পোষ্টারে ২জন নেতার ছবি রয়েছে। আর কয়দিন পর দেখবেন কারো নাম নেই। তাই ভাল হয়ে যান। আওয়ামীলীগ ক্ষেপে গেলে সোনারগাঁয়ে আসতে পারবেন না।
মানববন্ধনে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহ্ফুজুর রহমান কালাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রোমান, আলাউদ্দিন, ফারুক হোসেন ভূঁইয়া, এড.নুরজাহান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফত, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর, জেলা আওয়ামী আইনজীবি পরিষদের আহবায়ক এড.এটি ফজলে রাব্বী, কেন্দ্রীয় কমিটির যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution