• দুপুর ১২:১২ মিনিট মঙ্গলবার
  • ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৮শে জানুয়ারি, ২০২০ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৪ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুটি শিক্ষা প্রতিষ্ঠান উদ্বোধন বৈদ্যেরবাজার সাব রেজিষ্ট্রি অফিসে রাজস্ব ফাঁকি অভিযোগে দলিল লিখক বহিষ্কার সোনারগাঁয়ের নিখোঁজ অটোচালক ভুট্টোকে বন্দর থেকে অচেতন অবস্থায় উদ্ধার সোনারগাঁয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ আটক ৩ মোগরাপাড়া এইচ জি জি এস সরকারী বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান বন্দরে আসছেন গিয়াস উদ্দিন আত-তাহেরী বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সম্মেলন  সোনারগাঁ থেকে দুই শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের নয়াপুর শাখায় ২৫ বছর পূর্তি উদযাপন সোনারগাঁ তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পেলেন সেরা পরিদর্শকের পুরস্কার সোনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একজন নিহত দোয়া করি গ্রন্থগত নয় সু-শিক্ষায় শিক্ষিত হও… ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয়ে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা হই হই করে হচ্ছে না সোনারগাঁ আওয়ামীলীগের সম্মেলন সোনারগাঁয়ের লোকজ উৎসবে দর্শনার্থীদের ঢল গুচ্ছগ্রাম বাসীর ভিটেমাটি রক্ষার আশ্বাস এমপি লিয়াকত হোসেন খোকার সোনারগাঁয়ের পলাশকে দায়ী করে বিমান ছিনতাই মামলার চূড়ান্ত প্রতিবেদন অগ্নিদগ্ধ জমজ সন্তানের মাকে আর্থিক সহায়তা প্রদান মেঘনা সংবর্ধনা অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়ে গেলেন আরেফিন রুমী উন্নয়নের জন্য মাসুম আবারো পিরোজপুরের চেয়ারম্যান হবেন.. এমপি খোকা
চৈতি কম্পোজিটের নিরাপত্তা কর্মীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ রাবার বুলেট নিক্ষেপ আহত-৫

চৈতি কম্পোজিটের নিরাপত্তা কর্মীদের সাথে স্থানীয়দের সংঘর্ষ রাবার বুলেট নিক্ষেপ আহত-৫

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার সকালে সোনারগাঁয়ে চৈতি কম্পোজিটের নিরাপত্তাকর্মীদের সাথে স্থানীয় এলাকাবাসী ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় চৈতি কম্পোজিটের নিরাপত্তাকর্মীরা স্থানীয়দের উপর রাবার বুলেট নিক্ষেপ করে। এতে ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে টিপরদী এলাকার চৈতি কম্পোজিট লিমিটেড এর মালিক আবুল কালামের লোকজন শুক্রবার সকালে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ছোট শিলমান্দি মৌজার একটি বিরোধপূর্ন জমিতে দেয়াল দিয়ে দখল করার চেষ্টা করে। এ সময় টিপরদী জামাল উদ্দিনের ছেলে সাকিল তার লোকজন দিয়ে বাঁধা দেয় এবং চৈতি কম্পোজিটের দেয়া দেয়াল ভেঙ্গে ফেলার চেষ্টা করে। এতে চৈতি কম্পোজিটের পক্ষে তার নিরাপত্তাকর্মীরা বাঁধা দিলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় চৈতির নিরাপত্তাকর্মীরা রাবার বুলেট নিক্ষেপ করলে সাকিল, তানজিল, মিজুসহ ৫ জন আহত হয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গেলে চৈতির নিরাপত্তা কর্মীরা পুলিশের সামনে রাবার বুলেট ছুড়ে স্থানীয়দের ধাওয়া দেয়। পরে স্থানীয়রা একত্রিত হয়ে পুলিশ ও নিরাপত্তা কর্মীদের ইট পাটকেল ছুড়ে ধাওয়া দেয়। পরে পুলিশের সুষ্ট সমাধান করে দিবে এ আশ্বাসে স্থানীয়রা শান্ত হয়।

এ ব্যাপারে আহত জাকিল জানায়, আমার পৈত্রিক বসতবাড়ি জোর পূর্বক দখল করে প্রাচীর নির্মাণর কাজ করতে যায় চৈতি কম্পোজিটের লোকজন। এ সময় আমি সহ আমার লোকজন নির্মাণ কাজে বাঁধা দিলে তারা নির্মাণ কাজ বন্ধ রেখে, চৈত গ্রুপের মালিক আবুল কালামের ভাড়াটে লোকজন সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা নির্মাণ কাজ আবারো শুরু করে। নির্মাণ কাজ পুনরায় শুরু করায় আমি ও আমার লোকজন ফের বাঁধা দিতে গেলে পুলিশের উপস্থিতিতে আবুল কালামের ভাড়াটে সন্ত্রাসীরা আমাদের উপর ছোঁড়া গুলিতে ছুড়ে। এসময় পুলিশ নীরব ভূমিকা পালন করে উল্টো সন্ত্রাসীদের পক্ষ নেয়।

এ ব্যাপারে চৈতি কম্পোজিটের এজিএম মিজানুর রহমান জানান, আমাদের জমিতে গত ২ বছর আগে দেয়াল কে বা করা সকাল বেলা ভাঙ্গতে আসে। এ সময় আমাদের ফ্যাক্টরীর লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ তাদের বাধা দেয়। এতে তারা বাঁধা না মানলে পুলিশ তাদের উপর রাবার বুলেট নিক্ষেপ করে। এতে আমাদের নিরাপত্তা কর্মীরা জড়িত নয়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ দু রাউন্ট ফাঁকাগুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution