• দুপুর ২:২৪ মিনিট শনিবার
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা নৌকা জেতাতে চেয়ারম্যান মাসুমের অবিরাম গণসংযোগ জামপুরে নৌকার সমর্থকদের উপর গুলি, সংঘর্ষে আহত ২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি আচারন বিধি লঙ্ঘন করে আল-আমিন সরকারের মনোনয়নপত্র জমা মেম্বার প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিলেন আলমগীর মেঘনা শিল্প শিল্লাঞ্চলে আশরাফ প্রধানের ২ সমর্থককে পিটিয়ে আহত ক্ষমতা দীর্ঘস্থায়ী ও জনগনের ভোটাধিকার হনন করতে মিথ্যা মামলা. সোহাগ রনি জনগনের সেবা ও ভালবাসায় পুনরায় প্রার্থী হয়েছি. চেয়ারম্যান রব দীর্ঘদিন পর সোনারগাঁয়ে ১ জনের দেহে করোনা সনাক্ত আমরা চোরের ভালবাসাও চাই আবার দলের মানও রাখতে চাই. কায়সার সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে উন্নয়নের প্রতীক লাঙ্গলে ভোট দিবেন. ডালিয়া লিয়াকত চারদিকে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টার ছেড়ার মহোৎসব চলছে. চুন্নু চুল পাতলা হয়ে যাচ্ছে? হেঁশেলে ধনেপাতা আছে তো লাঙ্গলের দায়িত্ব আপনাদের হাতে দিয়ে গেলাম. ডালিয়া লিয়াকত সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার শম্ভুপুরায় পরিবর্তনের অঙ্গিকার চান আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে তালাবদ্ধ ঘরে গলাকাটা লাশ উদ্ধার হিমঘরে রাখার ৭ ঘণ্টা পর জানা গেলো ‘মৃত’ শ্রীকেশ বেঁচে আছেন
ছেলেকে চুরির অপবাদ দিয়ে বাবাকে পেটিলো কাউন্সিলর

ছেলেকে চুরির অপবাদ দিয়ে বাবাকে পেটিলো কাউন্সিলর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নাঈম আহাম্মেদ রিপনের বিরুদ্ধে বিচারের নামে ছেলেকে কবুতর চুরির অপবাদ দিয়ে বাবাকে বেধরক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। পরে মারাত্মক আহত অবস্থায় নাসির উদ্দিন নামে ওই ব্যক্তিকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নাসির উদ্দিনের স্ত্রী রহিমা বেগম জানান, তিনি সোনারগাঁ পৌরসভার গোয়ালদী গ্রামের বাসিন্দা। তার ছোট ছেলে মাদ্রাসা ছাত্র হাইয়াতুল ইসলামকে কবুতর চুরির অপবাদ দিয়ে কাউন্সিলর নাইম আহাম্মেদ রিপন ও তার লোকজন তাদের খানবাজার কার্যালয়ে নিয়ে যায়। পরে খবর পেয়ে তার বাবা নাসির উদ্দিন ও আমি ঘটনাস্থলে যাওয়ার পর কাউন্সিলর বলে আপনাদের ছেলে কবুতর চুরি করে বিক্রি করেছে তাই ২৫ হাজার টাকা জরিমানা দিতে হবে। কিন্তু আমার ছেলে কাছে কোনো কবুতর চুরি করেনি এমনকি তার কাছে কোনো কবুতর পাওয়া যায়নি। পরে আমরা কাউন্সিলরকে ২৫ হাজার টাকা দিতে অস্বীকার করায় আমার সামনেই আমার স্বামী নাসির উদ্দিনকে হাত পা চোখ বেধে লাইট বন্ধ করে কাউন্সিলর ও তার সহযোগী মামুন মিয়া দুই দফা পিটিয়ে বেধরক মারধর করে মারাত্মকভাবে আহত করে। আমি প্রতিবাদ করায় আমাকে অশ্লিল ভাষায় গালাগাল করে এবং থানায় অভিযোগ করলে এলাকা ছাড়া ও বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে মারাত্মক আহত অবস্থায় তার স্বামীকে সোনারগাঁ উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, কাউন্সিলর নাঈম আহাম্মেদ রিপনের কাছে পুরো এলাকার লোকজন জিম্মি হয়ে পড়েছে। সে খান বাজারে আওয়ামীলীগের অফিসের নামে তার নিজস্ব কার্যালয় ব্যবহার করে একটি টর্চার সেল বানিয়েছেন। ওই টর্চার সেলে সাধারন নিরিহ মানুষদের বিচারের নামে তার বাহিনীর লোকজন অমানুষিক নির্যাতন চালায়। তার নির্যাতনে অনেক নিরিহ লোকজন পঙ্গুত্ব বরন করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর নাঈম আহাম্মেদ রিপন মুঠোফোনে জানান, আমার কার্যালয়ে কাউকে মারধর করা হয়নি। শুধু মাত্র নাসির উদ্দিনের ছেলে কবুতর চুরির ঘটনায় তাকে ডেকে আনা হয়েছিল। আমার কোনো লোকজন তাদের এলাকা ছাড়া করার কোনো হুমকি দেয়নি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, বিচারের নামে কাউকে অমানুষিক নির্যাতন চালানো যায়না। এ বিষয়ে থানায় অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ, গত কয়েক বছর আগে পৌরমেয়র সাদেকুর রহমানের নির্দেশে মামুন নামের এক ছেলের মারামারি অজুহাতে মধ্য যুগীয় কায়দায় নির্যাতন করে রিপন কাউন্সিল। তার নির্যাতনে শিকার হয়ে মামুন মিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহন করে সুস্থ হন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution