• রাত ৩:০৪ মিনিট বুধবার
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এমপি খোকাকে নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রদানকারী জাহাঙ্গীরকে অব্যাহতি এমপি’র বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় পার্টির প্রতিবাদ সভা সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের পায়তারা, বিক্ষোভ মিছিল সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে শোকজ ! কলাপাতা রেষ্টুরেন্টের নতুন সংযোজন জন্মদিনের কেক সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত আমি বিএনপি করি স্যার জানে ফোনালাপে অধ্যক্ষ সুলতান মিয়া আমি নারী তাই মেয়র নির্বাচিত হলে নারী উন্নয়নর কাজ করবো.. ঝরা বির্তক পিছু ছাড়ছে না নাম ফলকের তড়িঘড়ি করে লাগানো হলো সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের নাম ফলক এ বছর হচ্ছে না সোনারগাঁও পৌরসভা নির্বাচন শ্রমিকলীগ সভাপতি মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া সোনারগাঁয়ে গোরস্থানের জমি দখলের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ সোনারগাঁয়ে দুটি দোকানে আগুন, ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই জমি লিখে না দেয়ায় আলাউদ্দিন বাহিনীর তান্ডব, বাড়িঘর ভাংচুর আহত ৬ পৌর মেয়র পদপ্রার্থী ছগীর আহম্মেদ করোনায় আক্রান্ত প্রতিবাদ মূখর সোনারগাঁয়ের রাজনীতি সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৬৭৬ সোনারগাঁয়ে ছাত্রদলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত
টাকা কামাতে নয় পৌরবাসীর সেবা করতে মেয়র প্রার্থী হয়েছি

টাকা কামাতে নয় পৌরবাসীর সেবা করতে মেয়র প্রার্থী হয়েছি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, ছোট বেলা যখন দেখতাম বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও শেখ হাসিনার নামে শ্লোগান দিতেন তখন থেকে আমার আওয়ামী রাজনীতির প্রতি ভালবাসা সৃস্টি হয়। ধীরে ধীরে যখন বড় হতে থাকি তখন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িয়ে পড়ি। এরপর থেকে হাটিহাটি পা পা করে বিশ্ববিদ্যালয় পেরিয়ে আজ এখানে এসেছি। রাজপথ থেকে রাজনীতি শুরু করি। তাই বিশ্বাস করি রাজপথ কারো সাথে বেইমানী করে না। সেই বিশ্বাস থেকে মেয়র প্রার্থী হয়েছি। আমি আশা করি দল যদি আমাকে যোগ্য মনে করে মুল্যায়িত করে তাহলে অবশ্যই আমি নৌকা প্রতিক পাবো। শুক্রবার বিকেলে পৌরসভার দৈলেরবাগ, হাতকোপা কৃষ্ণপুরা, ভট্টপুর ও উদ্ববগঞ্জ এলাকায় গনসংযোগ কালে পৌরবাসী উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখেছি মৃত্যুর মুখে দাড়িয়েও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার উন্নয়নের ধারা আমাকে পিড়া দেয় আমি ভাবি আমিও প্রধানমন্ত্রীর মতো জনগনের সেবা করবো। আর সে ভাষনা থেকে আমি পৌরবাসীর সেবা করতে এসেছি। টাকা ইনকাম করতে নয়। কারণ আমি টাকা ও পেশী শক্তির রাজনীতি পছন্দ করি। আমি বিশ্বাস করি ভোটারের ভালবাসা থাকলে অর্থ ও পেশী শক্তির প্রয়েজন পড়ে না। আমি জনগনের ভালবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

নাসরিন সুলতানা ঝরার গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদ, সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মজিবুর, ৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মজিবুর রহমান, শাহাদাত, আল আমিন, তপন, ফরহাদ, পাভেল, নবীর হোসেন, আলমগীর, শান্ত, গাজী তোফায়েল, আওয়ামীলীগ নেতা বাচ্চু, মিন্টুসহ আরো অসংখ্য আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবন্দসহ এলাকার স্থানীয় মুরুব্বীগণ।

 

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution