• বিকাল ৩:৩৮ মিনিট মঙ্গলবার
  • ২০শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৫ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন হলফনামায় কায়সার ও লিয়াকত হোসেন খোকা যত সম্পদ দেখিয়েছেন আয় কমেছে এমপি খোকার ও তার স্ত্রীর বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকের ৭ দিন পর মৃত্যু বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ যুবকেন ৭ দিন পর মৃত্যু নদীতে ডুবে যাওয়ার ২১ ঘন্টা পর শিশু রিয়াদের লাশ উদ্ধার বন্দরে কিশোর সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার নাইটগার্ড আহত ২৪০ দিনে কুরআনে হাফেজ হলেন খালিদ সাইফুল্লাহ রিদওয়াদ আওয়ামীলীগ নেতা আব্দুল হাই ভুঁইয়া মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল তৃণমুল বিএনপিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে নাম লেখালের এডভোকেট রোকন সোনারগাঁয়ে ১২ বছরের মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ সোনারগাঁয়ে বড় ভুমিকম্প মনোনয়ন জমা শেষে চুপচাপ প্রার্থী ও নেতাকর্মীরা কাঁচপুর ব্রিজের ঢালে নাফ বাস উল্টে আহত ১০, তীব্র যানজট সোনারগাঁ ইন্টার স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন (বিসকা) এর বৃত্তি পরীক্ষা শুরু নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীসহ ১২ জনের মনোনয়নপত্র জমা সোনারগাঁয়ে ব্রিটিশ পিলার উদ্ধার সোনারগাঁয়ে এক দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধার
তৃনমুল কর্মীরা ভাল থাকলে দল, দেশ ও দেশের মানুষ ভাল থাকবে. কায়সার হাসনাত

তৃনমুল কর্মীরা ভাল থাকলে দল, দেশ ও দেশের মানুষ ভাল থাকবে. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর আমরা কেমন আওয়ামীলীগার যেখানে আমরা মাথা উচু করে দাঁড়াতে পারি না। আমরা কার কর্মী আমাদের নেতা কে? আমরা জানিনা। আজ আমরা তৃনমুল নেতারা দিশেহারা। আজ প্রধানমন্ত্রীর সেই কথা আমার মনে পড়ে. শেখ হাসিনা বলেছিলেন আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর অনেকে অনেক কিছু করেছেন অনেক টাকার মালিক হয়েছেন কিন্তু যারা আমাকে ক্ষমতায় বসিয়েছেন যারা রাজপথে আন্দোলন করেছেন তারা আজও বঞ্চিত। যখন আমরা প্রধানমন্ত্রীর এ কথা শুনি তখন আমাদের তৃনমুল নেতাদের বুকের কলিজাটা ঠান্ডা হয়ে যায়। কারণ তিনি তৃনমুল নেতাদের চোখের ভাষা বুঝেন। এই সেই নেত্রী যার বুকের রক্তক্ষনন বুঝা না গেলেও ওনার বুকের যে কষ্ট তার রক্তক্ষনেরর মতো আঘাত করেন। তিনি যানেন তৃনমুল আওয়ামীলীগ হলো দলের শক্তি। তৃনমুল কর্মী ভাল থাকলে দল ভাল থাকবে. দল ভাল থাকলে দেশ ভাল থাকবে আর দেশ ভাল থাকলে তাহলে ১৮ কোটি মানুষ ভাল থাকবে।

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শনিবার বিকালে সোনারগাঁও পৌরসভার ৭নং ওয়ার্ডের দিঘিরপাড় এলাকায় এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক এমপি আরও বলেন, আগামী পৌরসভা নির্বাচন সামনে রেখে নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দিবে সেই প্রার্থীকে জয়লাভ করিয়ে বিএনপি সরকারের আমলে নির্যাতন ও নিপীড়নের শিকার হওয়া তৃনমুল নেতাকর্মীরা ১৫ বছর ধরে ক্ষমতার থেকে যে স্বাদ থেকে বঞ্চিত হয়েছেন সেই ফিরিয়ে আনবো।যে স্বাদের জন্য তারা রাজপথে থেকে নির্যাতিত হয়ে মাটি কামড়ে ধরে বেঁচে থেকে, যারা সব সময় জয়বাংলা জয় বঙ্গবন্ধু বলে শ্লোগান দেয় সেই নেতাদের সকল ক্ষমতা ফিরিয়ে দিতে হবে। সে জন্য পৌর নির্বাচনে আমরা কোন প্রাথী চিনিরা আমেরা চিনি নৌকা, দেশ নেত্রী যার হাতে নৌকা তুলে দিবেন সেই নৌকার প্রাথীকে জয়ী করে আমাদের হারানো স্বাদ ফিরিয়ে আনতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, সনমান্দি ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন সাবু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কহিনূর ইসলাম রুমা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, সোনারগাঁও ডিগ্রি কলেজের সাবেক ভিপি রফিকুল হায়দার বাবু, টাইগার ক্লাবের সভাপতি নূরে আলম, আওয়ামীলীগ নেতা খোকন মোল্লা, মামুল আল ইসমাঈল, সাবেক কাউন্সিলর আমির হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি আলাউদ্দীন আহাম্মেদ, পৌর যুবলীগ সভাপতি আসাদুর রহমান আসাদ, সেক্রেটারি ফয়জুল ইসলাম বাবু, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল শাহীন প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution