• সন্ধ্যা ৬:৪০ মিনিট শুক্রবার
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও জাদুঘরের কারুশিল্পীদের দোকান বরাদ্দে উচ্চ আদালতে রিট ২ কোটি টাকা ব্যয়ে ওয়াটার সাপ্লাই পাইপের উদ্ধোধন সোনারগাঁয়ে ৭ হাজার ৭ শত পিস ইয়াবাসহ আটক ৩ ভোটারদের স্মার্ট কার্ড তুলে দিলেন চেয়ারম্যান শিপলু মাসব্যাপী লোকজ ও মেলা নিয়ে মত বিনিময় সভা আবারও চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে রাস্তা সংস্কার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যা মামলায় জড়ানোর অভিযোগ চরিত্র থেকে বেরিয়ে আসা যন্ত্রণাদায়ক: জয়া বুধবার ১০ জনের নমুনা পরিক্ষায় ১ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে বান্ধবীর সহায়তায় কিশোরীকে ধর্ষণ, বান্ধবী গ্রেপ্তার আল- মোস্তফা গ্রুপের জমি দখলের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে টেকনাফে নারায়নগঞ্জের পর্যটকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ১ জনের দেহে করোনা সনাক্ত নয়াগাঁও’য়ে সংষর্ঘের ঘটনায় আলী আহম্মেদ নামে আরেক জনের মৃত্যু ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা না.গঞ্জেও সংসার ছিল ক্রিকেটার নাসিরের স্ত্রীর জিন্নাহ এর উদ্যোগে সনমান্দীতে ভাষা সৈনিকদের সংবর্ধণা ও স্মৃতিচারণ সোনারগাঁয়ে সমাজ সেবা ফাউন্ডেশনের যাত্রা শুরু নয়াগাঁওয়ের সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের মান্নানের পক্ষে আল-মুজাহিদ মল্লিক ও মাসুমের উদ্যোগে জেলায় একুশের র‌্যালী
পানামের কাঁচাবাজার আমিনপুর মাঠে স্থানান্তর

পানামের কাঁচাবাজার আমিনপুর মাঠে স্থানান্তর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাসের সংক্রমন রোধে সোনারগাঁও পৌরসভার পানাম পুলের গোড়া এলাকার কাঁচাবাজার পাশ্ববর্তী ঐতিহাসিক আমিনপুর খেলার মাঠে স্থানান্তর করা হয়েছে। প্রতিদিন ভোরে পানাম পুলের গোড়ায় এ বাজার জমতো। বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে প্রশাসন আজ শুক্রবার থেকে বাজারটি সেখানে স্থানান্তর করেন। পানাম পুলের গোড়ায় অল্প জায়গায় গাদাগাদি করে মানুষকে বাজার করতে হতো। এতে করোনা সংক্রমনের ঝুঁকি অনেক বেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা দেয়ায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বাজারটি আমিনপুর খেলার মাঠের খোলা স্থানে বসার জন্য দোকানীদেরকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ ক্রমে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আমিনপুর মাঠ অস্থায়ী কাঁচাবাজার হিসেবে ব্যবহৃত হবে।
শুক্রবার ভোরে বাজার করতে আসা বেশ কয়েকজন ক্রেতা জানান, পানাম পুলের গোড়া থেকে কাঁচা বাজারটি আমিনপুরে মাঠে স্থানান্তর করায় সাধারণ মানুষের জন্য খুবই ভাল হয়েছে। এখানে আগের মতো গাদাগাদি করে জিনিসপত্র কিনতে হয় না। যথেষ্ট জায়গা থাকার কারণে নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষ তাদের প্রয়োজনীয় বাজার সদাই কিনতে পারছেন। ফলে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি কমেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution