• রাত ১২:০৬ মিনিট শনিবার
  • ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
পৌরবাসীর সেবা করতেই মেয়র প্রার্থী হবো.. ছগীর আহম্মেদ

পৌরবাসীর সেবা করতেই মেয়র প্রার্থী হবো.. ছগীর আহম্মেদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা কলেজে সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ বলেছেন,  আমি ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলাম। ছাত্র জীবনে রাজনীতির পাশাপাশি আমার কলেজের অনেক ছাত্রকে নিজের সাধ্যমতো উপকার করার চেষ্টা করেছি। এখনও নিজের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এবার আপনাদের দোয়া ও সমর্থন পেলে আপনাদের সেবা করার জন্য আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবো।

আজ (৯ সেপ্টেস্বর) বিকালে পৌরসভার ছাপেরবন্দ এলাকাবাসীর উদ্যেগে শেখ রাশেল স্টেডিয়ামে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সোনারগাঁ বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এলাকা। সোনারগাঁয়ের ইতিহাস ঐতিহ্য সারা বিশ্বে পরিচিত। বহি: বিশ্বের অনকে পর্যটক আসেন আমাদের সোনারগাঁ কে দেখতে। এসে তারা রাস্তাঘাট ও অবকাঠামো দেখে হতাশা বোধ করেন। তাদের মধ্যে তৈরী হয় সোনারগাঁ সর্ম্পকে বিরূপ ভাব। সে বিরূব ভাব থেকে আমাদের বেড়িয়ে এসে সোনারগাঁয়ের ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। সেজন্য একজন বিচক্ষণ মেয়রের প্রয়োজন। যিনি সোনারগাঁ কে সুন্দর করে সাজাতে পারবেন। তাই আমি সোনারগাঁও পৌরসভার মেয়র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। সে জন্য আপনারা আমাকে দোয়া ও সমর্থন দিবেন বলে আশা করছি। আপনাদের সমর্থন ও পাশে নিয়েই মেয়র পদে লড়বো ইনশাল্লাহ।

শাহজালালের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, সেলিম হোসাইন, কবির আহম্মেদ দেলোয়ার হোসেন, মিলন প্রধান, জাহানঙ্গীর হোসেন, মনির হোসেন, জাহানঙ্গীর সিকদার,  ইব্রাহীম মিয়া, দেলোয়ার হোসেন দিলু প্রমূখ।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution