• সকাল ৯:১৫ মিনিট শুক্রবার
  • ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী মোগরাপাড়া চৌরাস্তার পাবলিক টয়লেট খুলে দেয়ার দাবি সু চির ৩ প্রার্থীকে অপহরণ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্ট হ্যামের অবিশ্বাস্য কামব্যাক পেঁপের বিশেষ ৮ গুণ সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কোন করোনা রোগী সনাক্ত হয়নি শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন সোনারগাঁয়ের ফিরোজ হোসাইন সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ২০ হাজার মিটার জালজব্দ সোনারগাঁয়ে এবার ৩৩টি পূজামন্ডবে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাৎসব সোনারগাঁয়ে এখনো কমেনি আলুর দাম সোনারগাঁয়ে নতুন কোন করোনা আক্রান্ত নেই, সুস্থ ৪, মোট সুস্থ ৫৮১
পৌরসভার কোটি টাকার বাজেট ভাগ করে গুটি কয়েক ব্যক্তি… ঝরা

পৌরসভার কোটি টাকার বাজেট ভাগ করে গুটি কয়েক ব্যক্তি… ঝরা

Logo


 

সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, প্রতি বছর পৌরসভায় কোটি কোটি টাকার বাজেট ঘোষনা করা হয় সে বাজেটের টাকা কোথায় যায়। এখানে কিছু লোক আসে টাকা নিয়ে চলে যায়। সে টাকা কোটি কয়েক ব্যক্তি ভাগ ভাটোয়ারা করে খায়। তাই পৌরসভা আজ অবহেলিত। এখানে অনেক জায়গায় গ্যাস নাই, পানি নাই, পানি নিস্কাশনের ড্রেন নাই। আমি নির্বাচিত হয়ে আপনাদের এই সমম্যা আর থাকবে না। তিনি আরো বলেন, আপনারা এমন কাউকে পৌরসভার মেয়র হিসেবে বেছে নিবেন যার শিকড় এই পৌরসভায়। যার জন্য আপনাদের মন কাঁদবে, আপনাদের বিপদে আপদে তার মন কাঁদবে, আপনাদের পাশে এসে দাঁড়াবে, এমন কাউকে ভোট দিয়ে আপনারা নির্বাচিত করবেন। যারা বহিরাগত তারা এখানে এসে লুটপাট করে নিজেদের আখের গুছিয়ে চলে যাবে। পৌরবাসীর উন্নয়নে পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবে না। আমি হই আর যেই হোক যাকেই নির্বাচিত করবেন অবশ্যই তিনি যেনো এই পৌরসভার হয়।

বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন। আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

৭ অক্টোবর বুধবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ডের রাইজদিয়া সরকার প্রাথমিক বিদ্যালয়ের সামনের বালুর মাঠে উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বিএনপি জামাত জোট সরকার আমলে রাজপথে অগ্রণী ভুমিকা রাখা এই নেত্রী।

একই সঙ্গে তিনি ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে পৌরবাসীর দোয়া প্রার্থনা করেন। সেই সঙ্গে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ রুপান্তরের মহানায়ক যার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসাগরে ভাসছে সেই নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগের ৪নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম সেরুন, সাধারণ সম্পাদক আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, নবীর হোসেন, পৌর যুবলীগ সভাপতি আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, সিঙ্গাপুর যুবলীগ নেতা হারুন জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জসীমউদ্দীন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক সাত্তার, জয়নাল, আসাবদ্দীন, শাহাদাত, আল আমিন, জামান, ফয়সাল, সানোয়ার, খোরশেদ আলম, পাভেল, জোবায়ের সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। সেই সঙ্গে স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ কয়েক’শ নারী-পুরুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution