• সকাল ৬:২৪ মিনিট সোমবার
  • ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাবেক এমপি কায়সার ও কালামের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন আওয়ামী লীগ নেতা লায়ন বাবুলের নাগিনী জোহার কবর জিয়ারত চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি’র উদ্যোগে বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন শ্রদ্ধা জানাতে এসে ধুলোবালিতে নেতাকর্মীরা মিলেমিশে একাকার কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যােগে ৭ই মার্চ পালন সোনারগাঁয়ে থানা পুলিশের উদ্যোগে কেক কেটে আনন্দ উদযাপন ৭ মার্চ উপলক্ষে উপজেলা আহবায়ক কমিটির শ্রদ্ধা নিবেদন দাঁড়িয়ে কুরআন খতমই স্বাধীনতা দিবসের বিশেষ আয়োজন! লেখক মোশতাক হত্যার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টূর্নামেন্টে সোনারগাঁও পৌরসভা গ্ল্যাডিয়েটর ৯ উইকেটে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে পিরোজপুর ২৯ রানের জয়ী সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু’র মত বিনিময় সভা যানজট ও ধুলোবালিতে অতিষ্ঠ পর্যটক এলাকা সোনারগাঁও নয়াগাঁও গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত আরো ১ জনের মৃত্যু সাদিপুরে তাহের আলী গংদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী মুজিববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী জাদুঘরে খাবার ও জামদানী দোকানকে জরিমানা সনমান্দি ইউনিয়নে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে যুবলীগ সভাপতির প্রতিবাদ সভা
পৌরসভায় খেলা শেষে অশ্লীল নাচ-গান, সমালোচনার ঝড়

পৌরসভায় খেলা শেষে অশ্লীল নাচ-গান, সমালোচনার ঝড়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভায় ব্যাডমিন্টনে ফাইলান খেলা শেষে গভীর রাত পর্যন্ত অশ্লীল নাচ-গানের অভিযোগ উঠেছে খেলা আয়োজকদের বিরুদ্ধে। খেলা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে অশ্লীল গান-বাজনার সমালোচনায় মুখর ছিল পুরো পৌরসভা। পৌরবাসী জানান, খেলাধুলা যুবকদের মনোবল বাড়ায় যা শরীর ও মনের জন্য অবশ্যকীয়। কিন্তু খেলা শেষে বিশাল প্যান্ডেল সাজিয়ে মানুষের ঘুম নস্ট করে গভীর রাত পর্যন্ত কয়েক হাজার যুবককে একত্রিত করে সাংস্কৃতিক বিনোদনের নামে বেহায়াপনা পৌরবাসীকে ব্যাথিত করেছে। যা সমাজের যুবকদের অক্ষয়ের দিকে নিয়ে যাচ্ছে।

জানা গেছে, মুজিব বর্ষ উপলক্ষে সোনারগাঁও পৌরসভার উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। ব্যাডমিন্টন খেলার ফাইনাল অনুষ্ঠিত হয় গতকাল শুক্রবার পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে। ফাইনাল খেলা উপলক্ষে পুরো স্টেডিয়াম সাজানো হয় বাতি দিয়ে । ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন সিআইপি ফেরদৌস ভুইয়া মামুন। খেলা শেষে আমন্ত্রিত অতিথিরা পুরস্কার বিতরন করে যাওয়ার পর খেলা আযোজকরা গভীর রাত পর্যন্ত এক কনসার্টের আয়োজন করেন। যেখানে বিভিন্ন এলাকায় কয়েক হাজার যুবক স্টেডিয়ামে এসে কনসার্ট উপভোগ করেন। কনসার্ট উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে কয়েকজন নারী শিল্পীকে এনে গান পরিবেশন করানো হয়। সেখানে দেখা যায় স্টেজে নারী শিল্পিরা বিভিন্ন অশ্লীল অঙ্গ-ভঙ্গিতে নেচে গেয়ে যুবকদের মাতিয়ে তুলেন। স্টেজে নারী শিল্পীদের সাথে দেখা যায় পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীসহ আরো কয়েকজন যুবককেও যারা নারী শিল্পিকে অশ্লীল নাচে উৎসাহ দিচ্ছিলেন। ব্যাডমিন্টন খেলার নামে একটি ওপের স্টেডিয়ামে নারীদের এরকম অশ্লীল নাচের সমালোচনা করেছেন পৌরবাসী।

নাম না প্রকাশ করা শর্তে অনেক পৌরবাসী জানান, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। সে জন্য পৌরসভার যুবকদের মাদক থেকে দুরে রাখতে ব্যাডমিন্টন খেলার আয়োজন করে পৌরসভার কয়েকজন যুবক। যার অর্থের যোগা দিয়েছেন মামুন ভুইয়া। অনুষ্ঠানে প্রধান অতিথিও ছিলেন মামুন ভুইয়া। কিন্তু কথা হলো ব্যাডমিন্টন খেলা শেষে গভীর রাত পর্যন্ত পৌরবাসীর ঘুম হারাম করে উচ্চ শব্দে গান  গেয়ে শিল্পি নামে নারী এনে অশ্লীল নাচ গান করে কয়েক হাজার যুবককে একত্রিত করা খেলা আয়োজকদের কেমন ধরনের বিনোদন। এতে সমাজের যুবকদের উপকারের চেয়ে তাদের অবক্ষয় বেশী হয়েছে বলে মনে করেন তারা। এ রকম অনুষ্ঠানের নামে বেহায়াপনা যাতে না হয় সেজন্য আয়োজকদের আরো যত্মশীল হওয়ার আহবান জানিয়েছেন পৌরসভার সুুশীল  সমাজের ব্যক্তিরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution