• বিকাল ৫:০৯ মিনিট শুক্রবার
  • ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত আমি নেতা নই কর্মী… এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া
পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

Logo


নিউজ সোনানগাঁ টূয়েন্টিফোর ডটকম: আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক করেছেন নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি।

আজ (১৩ সেপ্টেস্বর)  রবিবার বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ড সাহাপুর জামে মসজিদের মাঠে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় মুরব্বী নাজিম প্রধানের সভাপতিত্বে যুবলীগ নেতা মামুন আল ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মোঃ নাজমুল হাসান মানিক, যুগলীগ নেতা, দেলোয়ার হোসেন মিন্টু, এ্যাডভোকেট সফরউদ্দিন সবুর, ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ আমান, চাঁন মিয়া মেম্বার, শফি আহমেদ, মফিজুল ইসলাম, মোহাম্মদ আলী, স্থানীয় মহিলা নেত্রী হাসি আক্তার, আসিয়া আক্তার প্রমূখ।

উঠান বৈঠকে পৌর মেয়র প্রার্থী ফজলে রাব্বী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছেন একটি স্বাধীন দেশ, আর জননেত্রী শেখ হাসিনা সে স্বাধীন দেশকে উন্নয়নে মডেল করে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন।
জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন। আমি আপনাদের পাশে আছি, ছিলাম, থাকব। আমি নৌকা প্রতিক নিয়ে আবারো গণজোয়ার তুলে আপনাদের সহযোগিতায় বিজয়ী হয়ে উন্নয়নের জন্য কাজ শুরু করব। বর্তমান মেয়র বার বার নির্বাচিত হয়েও পৌরসভার এ এলাকাবাসীর কেন উন্নয়ন করতে পারেনি জানেন। এটা তার বয়সের দোষ, ৯০বছর বয়সী একটি লোক কিভাবে এলাকায় ঘুরে কাজ করবে। জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন যুব সমাজের হাতে নেতৃত্ব দিয়ে। সমাজ তথা দেশের উন্নয়ন করতে। সে লক্ষ্যে আমরা আপনাদের সহায়তায় উন্নয়ন করতে এগিয়ে আসছি। তরুণদের হাতে ক্ষমতা থাকলে পৌরসভার উন্নয়ন করা সম্ভব হবে। তিনি আরো বলেন আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আমরা সবসময়ই উন্নয়ন বঞ্চিত হই। আপনাদের এলাকার মানুষ মেয়র হলে আপনারা আর কোন দিন উন্নয়ন বঞ্চিত হবেন না।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution