• রাত ১২:০১ মিনিট শনিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কায়সার, কালাম বিরু ভাই বুঝিনা, আমি চাই দলের ঐক্য…বাদল চেয়ারম্যান ইউসুফ দেওয়ানকে বিরু’র অবমুল্যায়ন, ইউপিবাসীর ক্ষোভ জমি নিয়ে সোনারগাঁয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষে আহত ৫ আল্লামা শফী আর নেই সোনারগাঁয়ে সিএনজি ও অটো রিক্সা চালকদের হাডুডু খেলা অনুষ্ঠিত ওসমান পরিবারের সুস্থতা কামনায় মাসুমের উদ্যোগে দোয়া মাহফিল সোনারগাঁয়ে গত দু’দিনে ৩৮ জনের মধ্যে কোন করোনা রোগী সনাক্ত হয়নি সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের জাতীয়পার্টির কমিটি গঠন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে আগ্রাহ নেই বিএনপি প্রার্থীদের সোনারগাঁয়ে ২১ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে পিয়াজের সাথে আদা’র দামও দ্বিগুন সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন উপজেলা প্রাণী হাসপাতালের ভুল চিকিৎসায় মরছে গরু লাঙ্গলবন্দ ব্রক্ষ্মপুত্র ওয়াকওয়ে স্টেট ফুট কর্নার সোনারগাঁয়ে আরো ১ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৫৬২ জ্যোতি বসুর বাড়ির সীমানা প্রাচীর উদ্বোধন জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির আহবায়ক কমিটি গঠন এনজিও কর্মী হত্যার জবানবন্দী দিয়েছেন মামলার সাক্ষী মোহাম্মদ আলী সোনারগাঁয়ে ২৪ জনের নমুনা পরিক্ষায় ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির ওয়ার্ড সম্মেলন শুরু 
পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

পৌর নির্বাচনকে সামনে রেখে এড: ফজলে রাব্বির উঠান বৈঠক

Logo

নিউজ সোনানগাঁ টূয়েন্টিফোর ডটকম: আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক করেছেন নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি।

আজ (১৩ সেপ্টেস্বর)  রবিবার বিকালে পৌরসভার ৯নং ওয়ার্ড সাহাপুর জামে মসজিদের মাঠে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় মুরব্বী নাজিম প্রধানের সভাপতিত্বে যুবলীগ নেতা মামুন আল ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মোঃ নাজমুল হাসান মানিক, যুগলীগ নেতা, দেলোয়ার হোসেন মিন্টু, এ্যাডভোকেট সফরউদ্দিন সবুর, ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ আমান, চাঁন মিয়া মেম্বার, শফি আহমেদ, মফিজুল ইসলাম, মোহাম্মদ আলী, স্থানীয় মহিলা নেত্রী হাসি আক্তার, আসিয়া আক্তার প্রমূখ।

উঠান বৈঠকে পৌর মেয়র প্রার্থী ফজলে রাব্বী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছেন একটি স্বাধীন দেশ, আর জননেত্রী শেখ হাসিনা সে স্বাধীন দেশকে উন্নয়নে মডেল করে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছেন।
জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন। আমি আপনাদের পাশে আছি, ছিলাম, থাকব। আমি নৌকা প্রতিক নিয়ে আবারো গণজোয়ার তুলে আপনাদের সহযোগিতায় বিজয়ী হয়ে উন্নয়নের জন্য কাজ শুরু করব। বর্তমান মেয়র বার বার নির্বাচিত হয়েও পৌরসভার এ এলাকাবাসীর কেন উন্নয়ন করতে পারেনি জানেন। এটা তার বয়সের দোষ, ৯০বছর বয়সী একটি লোক কিভাবে এলাকায় ঘুরে কাজ করবে। জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন যুব সমাজের হাতে নেতৃত্ব দিয়ে। সমাজ তথা দেশের উন্নয়ন করতে। সে লক্ষ্যে আমরা আপনাদের সহায়তায় উন্নয়ন করতে এগিয়ে আসছি। তরুণদের হাতে ক্ষমতা থাকলে পৌরসভার উন্নয়ন করা সম্ভব হবে। তিনি আরো বলেন আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। আমরা সবসময়ই উন্নয়ন বঞ্চিত হই। আপনাদের এলাকার মানুষ মেয়র হলে আপনারা আর কোন দিন উন্নয়ন বঞ্চিত হবেন না।

Logo
এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution