• রাত ৮:৩১ মিনিট বুধবার
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যুতে যুবদল নেতা আশরাফ ভুইয়ার শোক সোনারগাঁও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে নিদিষ্ট সময়ের মধ্যে ! বিএনপি নেতা আবু সিদ্দিকের মৃত্যুতে মান্নানের শোক থানা বিএনপি’র স্বেচ্ছাসেবক নেতা আবু সিদ্দিক মোল্লার ইন্তেকাল যুবদলের প্রতিষ্টা বার্ষিকীতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁয়ে ১১ জনের নমুনায় ৪ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে মহাসড়কে দূর্ঘটনায় মহিলা নিহত সোনারগাঁয়ের মেঘনা নদী থেকে ৩ হাজার মিটার জাল জব্দ মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত এর খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে সোয়াইব হত্যার মামলার রায় ৯ নভেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ মেয়র নির্বাচিত হলে মসজিদের পাশাপাশি মন্দির উন্নয়নে কাজ করবো.. নাসরিন ঝরা সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান জাতীয়পার্টির নেতাকে হত্যা চেষ্টার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার সোনারগাঁয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর উদ্যোগে বস্ত্র বিতরণ সাদিপুরে বিভিন্ন পূজা মন্ডপে চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লার অনুদান ডালিয়া লিয়াকতের পূজা মন্ডব পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে ইলিশ সংরক্ষণ অভিযানে ইউএনও’র উপর হামলা সোনারগাঁয়ের হিন্দু সম্প্রদায়ের মাঝে পুলিশের উপহার
পৌর মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের দোয়া চেয়ে প্রচারনা

পৌর মেয়র প্রার্থী ছগীর আহম্মেদের দোয়া চেয়ে প্রচারনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ছগীর আহম্মেদ পৌরবাসীর কাছে দোয়া চেয়ে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে প্রচারনা চালাচ্ছেন। তারই অংশ হিসেবে আজ রবিবার সকালে পৌর এলাকার রাইজদিয়া, ফতেকান্দি ও দরপত এলাকায় উঠান বৈঠক করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা হানিফ মাষ্টার, মুক্তিযোদ্ধা চাঁদ মিয়া, সাবেক মেম্বার মোস্তফা মিয়া, কাউন্সিলর শাহজালাল, সাবেক কাউন্সিলর জসিম উদ্দিন, মতিন সর্দার, কবির হোসেনসহ এলাকার অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

উঠান বৈঠকে ছগীর আহম্মেদ বলেন, আপনাদের দোয়ায় আমি আগামী নির্বাচনে পৌর মেয়র প্রার্থী হিসেবে পৌর এলাকায় ঘুরে বেড়াচ্ছি। আপনাদের দোয়া ও সমর্থন যদি আমার থাকে আশা করি আল্লাহর রহমতে আমি আরো এগিয়ে যেতে পারবো। আমার বাবা খেলু মিয়াকে আপনারা অনেকেই চিনেন। তিনি দীর্ঘদিন পৌর আওয়ামীলীগের নেতৃত্ব দিয়েছেন। আমি তার উক্তসুরি হিসেবে আপনাদের সেবা করতে চাই সেজন্য আপনাদের দোয়া ভালবাসা ও সমর্থন দরকার। আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আল্লাহর রহমতে আমি আপনাদের সেবা করতে পারবো ইনশাল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution