• সকাল ৭:৩৭ মিনিট বুধবার
  • ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হেফাজতের সহিংসতার মামলায় জাপা সভাপতি ৩ দিনের রিমান্ডে লাখো মানুষের ব্রক্ষ্মপুত্র স্নানে দেখা নেই ১০ জনেরও এতিমদের নিয়ে ইফতার করলেন ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম সোনারগাঁয়ে করোনায় মৃত্যুর হার সবচেয়ে বেশী লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন সোনারগাঁয়ে করোনা আক্রান্ত সংখ্যা ১১ শত বৈদ্যেরবাজার ইউরো মেরিন শীপ বিল্ডার্সে কিশোর গ্যাংয়ের হামলা আহত-৪ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে অবসরে পাঠাল সরকার ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত জাপা সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রউফ’কে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ উপজেলার জাতীয়পার্টির সভাপতি চেয়ারম্যান আব্দুর রউফ আটক সোনারগাঁয়ে আরো ১৫ জনের দেহে করোনা সনাক্ত ৫ম বারেও করোনা পজেটিভ, সোনারগাঁবাসীর কাছে দোয়া চেয়েছেন মান্নান মামুনুল ইস্যুতে আটক কাউন্সিলর তপন ২ দিনের রিমান্ডে ফেলা যাওয়া টাকা ও টুপির মালিককে খুঁজছে ফার্মেসী মালিক সোনারগাঁয়ে ভেজাল খাদ্য তৈরির দায়ে গ্রেফতার ১ রোজা রেখে চুল ও নখ কাটা যাবে? না.গঞ্জের সেই সিংহামের হাতে বন্দি হলেন মামুনুল রোযাও কমছেনা তরমুজ ও আনারসের দাম সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর তপন গ্রেফতার
মোতালেব কমিশনারের পৌর সুযোগ-সুবিধা বন্ধ করল পৌরসভা

মোতালেব কমিশনারের পৌর সুযোগ-সুবিধা বন্ধ করল পৌরসভা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব মিয়ার পৌরসভা থেকে পাওয়া সকল প্রকার সরকারী সুযোগ-সুবিধা বন্ধ করে দিয়েছে পৌরসভা পরিষদ। কাউন্সিলর মোতালেব মিয়ার বিরুদ্ধে উত্থাপিত দূর্নীতি প্রমাণ পাওয়ায় পর প্রায় একমাস আগেই এ পদক্ষেপ নেয় সোনারগাঁও পৌরসভা।
পৌর মেয়র সাদেকুর রহমান ভুইয়া নিউজ সোনারগাঁ২৪কে জানান, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিএনপি নেতা মোতালেব মিয়া আমাকে ও পৌরসভার ৭জন কাউন্সিলরকে একটি ড্রেন নির্মান করা হবে বলে পৌরসভার নিজস্ব প্যাডে ২ নং ওয়ার্ড কমিশনার আবু নাইম আহমেদ রিপন, ৫ নং ওয়ার্ড কমিশনার ুলাল, ১নং ওয়ার্ড কমিশনার শাহজালাল, ৬ নং ওয়ার্ড কমিশনার রফিক, ৮ নং ওয়ার্ড কমিশনার ফারুক আহমে তপন, ৯ নং ওয়ার্ড কমিশনার মনিরুজ্জামান মধু, মহিলা কাউন্সিলর পারভিন আক্তার ও রিতা আক্তারের স্বাক্ষর নেয়। পরে জানতে পারি, কাউন্সিলরদের স্বাক্ষর নেয়া সেই প্যাডটি মূলত চৈতী কম্পোজিট তাদের বর্জ্য বিভিন্ন খালে ফেলার জন্য স্বাক্ষর দেয়া কাউন্সিলররা লিখিত অনুমতি দিয়েছে এমন কাজে ব্যবহার করেছেন। মুলত কমিশনার মোতালেব আমাদের মিথ্যা তথ্য দিয়ে জালিয়াতি করে আমাদের স্বাক্ষর নিয়ে তার স্বার্থ উদ্ধার করতে ব্যবহার করেছেন। তাই একজন কাউন্সিলর বা জনপ্রতিনিধি হিসেবে তিনি জন প্রতিনিধির নীতি বর্হিভুত কাজ করায় সকল সরকারী সুযোগ-সুবিধা (বেতন, ভাতা, বোনাস ও কাউন্সিলরের বা জনপ্রতিনিধির নির্বাহী ক্ষমতা) বন্ধ করা হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব মিয়া বলেন, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution