• রাত ১:১৭ মিনিট শনিবার
  • ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তান্ডবের বিতর্কিত দৃশ্য ছেঁটে ক্ষমা চাইল অ্যামাজন, তবুও নতুন মামলা সোনারগাঁয়ে আজও কারো দেহে করোনা সনাক্ত হয়নি সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে চুরি সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজাসহ দুই মোটর আরোহী আটক আওয়ামী পরিবারের ৩ সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া জামপুরে এমপি খোকার কম্বল বিতরন এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁয়ে মহাসড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে ১৫ জনের নমুনায় কারো দেহে করোনা সনাক্ত হয়নি এম এ রশিদকে ধামগড় ইউপি চেয়ারম্যানের শুভেচ্ছা সোনারগাঁয়ে বোনের সাথে অভিমান করে বোনের আত্মহত্যা মারীখালী নদ দখল মহোৎসবে দখলদাররা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দিনটা জয়ে রাঙালো বাংলাদেশ পঞ্চম ধাপেও নেই সোনারগাঁও পৌরসভা মোগরাপাড়া ৯৩ ব্যাচের উদ্যোগে কম্বল বিতরন সোনারগাঁও পৌরসভায় ১ জনের দেহে করোনা সনাক্ত হিন্দু দেবতাদের অপমান করে কাঠগড়ায় অ্যামাজন, শিবকে ‘কন্ডোম পরিয়ে’ বিতর্কে অভিনেত্রী রবিবার ক্লিনিক্যাল ট্রায়ালের প্রটোকল জমা দেবে গ্লোব তামিম সব সইতে রাজি
শুক্রবার থেকে খুলে দেয়া হবে সোনারগাঁ জাদুঘর

শুক্রবার থেকে খুলে দেয়া হবে সোনারগাঁ জাদুঘর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ৪ই সেপ্টেম্বর শুক্রবার থেকে খুলে দেয়া হবে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও জাদুঘর)। বৈশ্বিক মহামারী করোনা  ভাইরাসে কারনে সারা দেশের ন্যায় গত ২০ শে মার্চ বন্ধ করে দেয়া হয় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন। দীর্ঘ পাঁচ মাস পর সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে খুলে দেয়া হচ্ছে জাদুঘরটি।

বাংলাদেশ লোক কারুশিল্প ফাউন্ডেশনের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে তারা জানান, সরকারি নির্দেশ মোতাবেক আজ মঙ্গলবার সংস্কৃতি মন্ত্রণালয়ের এক বৈঠকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন খুলে দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। সেখানে বলা হয় করোনা কালে স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশে লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁ জাদুঘর) আগামী ৪ ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে প্রতিষ্ঠান খোলা থাকলেও সরকারি নির্দেশনা মোতাবেক প্রত্যেক দর্শনার্থী মুখে বাধ্যতামূলক মাস্ক থাকতে হবে। এছাড়াও করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে যা যা করণীয় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তা পালনে নির্দেশ দেয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution