• রাত ৯:০০ মিনিট বৃহস্পতিবার
  • ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৪ই নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২মাস ধরে গৃহবধু নিখোঁজ, থানায় অভিযোগ সংস্কারের অভাবে হোসেনপুর সড়কের বেহাল দশা বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা সোনারগাঁয়ে দুই নারী মাদক ব্যবসায়ী আটক নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগে স্থান পেলেন সোনারগাঁয়ের সামসুজ্জামান ও দুলাল ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের দোষলেন মালিকরা দ্বীন ইসলাম হত্যার সঙ্গে জড়িত রাজুকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ ২ সন্তানের জননীকে ধর্ষণের ঘটনায় মামলা সোনারগাঁয়ের আওলাদ হোসেনের ১৪ বছরের কারাদন্ড কায়সার বাদে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী সােনারগাঁয়ে সাহায্য দেওয়ার কথা বলে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ সোহেল নামের এক যুবকের ২ মাসের কারাদন্ড সোনারগাঁ নয়াপুরে নাহিত ও রাজীব চোরের উপদ্রবে অতিষ্ট এলাকাবাসী স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী
সোনানগাঁও পৌরসভায় ৫০ কোটি টাকার বাজেট ঘোষনা

সোনানগাঁও পৌরসভায় ৫০ কোটি টাকার বাজেট ঘোষনা

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁও পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের ৫০ কোটি টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।

আজ রোববার (৩০ জুন) সোনারগাঁও পৌরসভার কার্যালয়ের সভাকক্ষে এ বাজেট ঘোষনা করা হয়। পৌরসভার প্যানেল মেয়র নাসিম পাশার সভাপতিত্বে বাজেট ঘোষনা করেন কাউন্সিলর ফারুক আহাম্মেদ তপন।

বাজেটে মোট আয় ধরা হয়েছে ৪৯ কোটি ৭৭ লাখ ৫ হাজার ৩২৯ টাকা। মোট ব্যয় ধরা হয়েছে ৪৮ কোটি ৬৭ লাখ ১০ হাজার টাকা। বাজেটে উদ্বৃত্ত দেখানো হয়েছে ১ কোটি ৯ লাখ ৯৫ হাজার ৩২৯ টাকা। এছাড়া বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৩ কোটি ১ লাখ ১০ হাজার টাকা ও রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৮৩ লাখ ৯০ হাজার টাকা।
বাজেট অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাউন্সিলর আলী আকবর, দুলাল মিয়া, রফিকুল ইসলাম, মনিরুজ্জামান মধু, শাহজালাল, নাইম আহাম্মেদ রিপন, মোতালিব হোসেন, জায়েদা আক্তার মনি সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution