• রাত ৪:৪১ মিনিট রবিবার
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দৃষ্টিনন্দন কাঁশবন বিক্রির হিড়িক সংঘর্ষের আশঙ্কা সোনারগাঁয়ে ১৪ দিন ধরে যুবক নিখোঁজ ক্যান্সার আক্রান্ত সহপাঠির চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস বাংলার এমডি সোনারগাঁয়ে কুকুর লেলিয়ে ইউএনও’র কাজে বাঁধা ! সোনারগাঁয়ে একদিনে করোনা আক্রান্ত ১ সুস্থ ১ প্রবীন আইনজীবি রফিক- উল হক আর নেই মুক্তিযোদ্ধা শ্রী বিদ্যুৎ কুমার ভৌমিক আর নেই সোনারগাঁয়ে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ সোনারগাঁয়ে নতুন করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা এড: সামসুল ইসলাম ভুইয়া ও ডা: আবু জাফর বিরু’র উপর তৃনমুল নেতাকর্মীদের ক্ষোভ সিদ্ধিরগঞ্জে ছাত্রী ধর্ষণের ঘটনায় সোনারগাঁয়ের নাছির গ্রেফতার সোনারগাঁয়ে দেবী দুর্গার বােধন ও অধিবাসে দুর্গাপূজা শুরু সোনারগাঁয়ে ৯ জনের নমুনায় করোনা আক্রান্ত ৩ জন অজ্ঞাত ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ সোনারগাঁয়ে দেয়াল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু ধর্ষণ: বাংলাদেশের প্রচলিত আইনে ধর্ষিত ছেলেদের সুবিচার পাওয়ার সুযোগ কতটা আছে সোনারগাঁয়ে শুরুতেই জাতীয়পার্টির কাছে ধরাশয়ী আওয়ামীলীগ মহাষষ্ঠীর মাধ্যমে আগামীকাল থেকে সোনারগাঁয়ে ৩৩টি মন্ডবে দুর্গাপূজা শুরু নোয়াগাঁও ওয়ার্ড উপ নির্বাচনে মোরগ মার্কা জয়ী
সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে (সোনারগাঁও জাদুঘর) নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন ড. আহমেদ উল্লাহ।

আজ (১ জুলাই) সোমবার তিনি ফাউন্ডেশনে যোগদান দিয়ে তার দায়িত্ব বুঝে নেন। এসময় জাদুঘরের উপ- পরিচালক রবিউল হোসাইন, ডিসপ্লে কর্মকর্তা আবুল কালাম আজাদ, লেকচারাল গাইড মোজাম্মেল হক মাসুদ, প্রকৌশলী মোসাব্বর হোসেনসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত থেকে পরিচালককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে কবি রবিন্দ্র গোপ ১০ বছর চুক্তি ভিত্তিক দায়িত্ব পালন করেন।

ড. আহমেদ উল্লাহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি অস্ট্রেলিয়ার University of Canberra হতে অর্থনীতিতে PhD ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি জাপানের National Graduate Institute for Policy Studies (GRIPS) থেকে Public Policy বিষয়ে মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে Accounting বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি Institute of Cost and Management Accountants Bangladesh (ICMAB) এর একজন ফেলো সদস্য।

চাকুরী জীবনে মাঠ প্রশাসনের বিভিন্ন পদ যেমন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির (এনএপিডি) চীফ ইন্সট্রাক্টর এবং বিসিএস প্রশাসন একাডেমিতে উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution