• সকাল ৮:০২ মিনিট মঙ্গলবার
  • ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে নভেম্বর, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৬০০ কৃষককে সার ও বীজ দিলেন কৃষি অফিস সোনারগাঁয়ে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা সোনারগাঁয়ে পিইসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৪২৯ মোবাইল ও ঔষধের দোকানে চুরি, সাড়ে ১৪ লাক্ষ টাকার মালামাল লুট মা’কে পেটানোর অভিযোগে ইমাম গ্রেফতার ইউএনও’র হুসিয়ারী, শিক্ষা কর্মকর্তা- শাহ আলীর সুসর্ম্পক, ছাড় পেল না পরীক্ষার্থীরা খোঁজ মিলছে গৃহবধু সাথী আক্তারের সোনারগাঁয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার -২ সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল,সর্ব মহলের শোক ঝাউচর মাদ্রাসায় কৃতি শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরন ২৫ টাকার পেয়াজ কেন ২৫০ টাকা ? ব্যবসায়ীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা সোনারগাঁয়ে ১৪০০ পিস ইয়াবাসহ কামাল আটক সোনারগাঁয়ে ২মাস ধরে গৃহবধু নিখোঁজ, থানায় অভিযোগ সংস্কারের অভাবে হোসেনপুর সড়কের বেহাল দশা বারদীতে প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান জেলেদের খাদ্য সহায়তার চাল পেতে সাড়ে ৫ ঘন্টা অপেক্ষা সোনারগাঁ সেন্ট্রাল হাসপাতালের যাত্রা শুরু নিয়ম ভেঙ্গে ফরম ফিলাপের চারগুণ টাকা আদায় করছে এস আর স্কুল সভাপতির যোগ্যতা স্নাতক করায় পদ হারাতে পারে সোনারগাঁয়ে অনেক নেতা
সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে (সোনারগাঁও জাদুঘর) নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন ড. আহমেদ উল্লাহ।

আজ (১ জুলাই) সোমবার তিনি ফাউন্ডেশনে যোগদান দিয়ে তার দায়িত্ব বুঝে নেন। এসময় জাদুঘরের উপ- পরিচালক রবিউল হোসাইন, ডিসপ্লে কর্মকর্তা আবুল কালাম আজাদ, লেকচারাল গাইড মোজাম্মেল হক মাসুদ, প্রকৌশলী মোসাব্বর হোসেনসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত থেকে পরিচালককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে কবি রবিন্দ্র গোপ ১০ বছর চুক্তি ভিত্তিক দায়িত্ব পালন করেন।

ড. আহমেদ উল্লাহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি অস্ট্রেলিয়ার University of Canberra হতে অর্থনীতিতে PhD ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি জাপানের National Graduate Institute for Policy Studies (GRIPS) থেকে Public Policy বিষয়ে মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে Accounting বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি Institute of Cost and Management Accountants Bangladesh (ICMAB) এর একজন ফেলো সদস্য।

চাকুরী জীবনে মাঠ প্রশাসনের বিভিন্ন পদ যেমন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির (এনএপিডি) চীফ ইন্সট্রাক্টর এবং বিসিএস প্রশাসন একাডেমিতে উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution