• দুপুর ১২:৫৫ মিনিট মঙ্গলবার
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটিকে শুভেচ্ছা নাশকতার মামলায় হাজিরা দিলেন সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড করা হোকঃ মানববন্ধনে ড. সেলিনা থানা পুলিশের কঠোরতার কারণে অবৈধ অটোরিক্সা কম থাকায় যানজটমুক্ত চৌরাস্তা সাংবাদিক ফারুক হাসানের মায়ের ইন্তেকাল সোনারগাঁ থেকে ৩ দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগ ছেলেধরা গুজব বন্ধে ও সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশে দিতে মাইকিং আমি তোমাদের নতুন ভবন দিবো বিনিময়ে তোমরা আমাকে ভাল রেজাল্ট দিবা, এমপি খোকা সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেফতার-৩ কাউকে ছেলে ধরা সন্দেহ হলে থানায় খবর দিন ওসি সোনারগাঁ কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব-১১ মোগরাপাড়া চৌরাস্তায় নেই পাবলিক টয়লেট, চরম বিপাকে পথচারীরা নাজমুলের সন্ধান চান তার মা-বাবা কাঁচপুরে ৪ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন সোনারগাঁ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের নানীর ইন্তেকাল সোনারগাঁয়ে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টের শুভ উদ্ধোধন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন সামাজিক অবক্ষয়ের কারনে উৎকৃষ্ট মানুষের নিৎকৃষ্ট আচরন
সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

সোনারগাঁও জাদুঘরের নতুন পরিচালক ড. আহমেদ উল্লাহ

নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে (সোনারগাঁও জাদুঘর) নতুন পরিচালক হিসেবে যোগদান করেছেন ড. আহমেদ উল্লাহ।

আজ (১ জুলাই) সোমবার তিনি ফাউন্ডেশনে যোগদান দিয়ে তার দায়িত্ব বুঝে নেন। এসময় জাদুঘরের উপ- পরিচালক রবিউল হোসাইন, ডিসপ্লে কর্মকর্তা আবুল কালাম আজাদ, লেকচারাল গাইড মোজাম্মেল হক মাসুদ, প্রকৌশলী মোসাব্বর হোসেনসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত থেকে পরিচালককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে কবি রবিন্দ্র গোপ ১০ বছর চুক্তি ভিত্তিক দায়িত্ব পালন করেন।

ড. আহমেদ উল্লাহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি অস্ট্রেলিয়ার University of Canberra হতে অর্থনীতিতে PhD ডিগ্রী অর্জন করেন। এছাড়া তিনি জাপানের National Graduate Institute for Policy Studies (GRIPS) থেকে Public Policy বিষয়ে মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে Accounting বিষয়ে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি Institute of Cost and Management Accountants Bangladesh (ICMAB) এর একজন ফেলো সদস্য।

চাকুরী জীবনে মাঠ প্রশাসনের বিভিন্ন পদ যেমন প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির (এনএপিডি) চীফ ইন্সট্রাক্টর এবং বিসিএস প্রশাসন একাডেমিতে উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এই নিউজটি শেয়ার করুন...

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution